শুক্রবার, ৪ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

বিপিএল মাতাবেন আমব্রিন ও শিনা

শোবিজ প্রতিবেদক

বিপিএল মাতাবেন আমব্রিন ও শিনা

উপস্থাপিকা হিসেবে লাক্স সুন্দরী আমব্রিনকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। আর বলিউড অভিনেত্রী শিনা চৌহানকে আমরা চিনি ‘পিঁপড়াবিদ্যা’ ছবির নায়িকা হিসেবে। এবার এই দুই সুন্দরীকে বিপিএলের মাঠে পাচ্ছি আমরা। 

বিপিএলের উপস্থাপিকা হিসেবে পরিচিত শিনা চৌহান। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম আসরে মাত করেছেন। ছিলেন দ্বিতীয় আসরেও। মনোমুগ্ধকর উপস্থাপনার কারণে প্রথম দুই আসরেই দারুণ জনপ্রিয় হয়েছেন শিনা। তাই ক্রিকেট পাড়ায় সবার কাছ থেকেই দারুণ প্রশংসা পেয়েছিলেন তিনি। কিন্তু পাঁচ বছরের চুক্তি থাকলেও মাত্র দুই বছর দায়িত্ব পালন করা শিনার সঙ্গে উপস্থাপনার চুক্তি বাতিল করে পামেলা ভাটুরিয়ার সঙ্গে নতুন চুক্তি করে চ্যানেল নাইন কর্তৃপক্ষ। গত আসরেই দায়িত্ব পালন করেন ভারতীয় এই অভিনেত্রী। যদিও তার সঙ্গে চতুর্থ আসরে আর চুক্তি বাড়ায়নি চ্যানেল নাইন কর্তৃপক্ষ।

চ্যানেল নাইনের হেড অব প্রোগ্রাম তানভীর খান বলেন, ‘অনেক যাচাই-বাছাইয়ের পরই আমরা অনুষ্ঠান সঞ্চালক হিসেবে শিনা ও আমব্রিনকে বাছাই করেছি।’

মুম্বাইয়ের বাসিন্দা শিনা বাংলাদেশে উপস্থাপনা দিয়ে শুরু করলেও তিনি ভারতীয় চলচ্চিত্রে একজন অভিনেত্রী হিসেবে পরিচিত। এর আগে ভারতের মালয়ালাম ছবি ‘দ্য ট্রেন’ দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে। এরপর বুদ্ধদেব দাশগুপ্তের ‘মুক্তি’ ও ‘পত্রলেখা’ নামের দুটি হিন্দি ছবিতে অভিনয় করেন। এ ছাড়া বাংলাদেশের ‘পিঁপড়াবিদ্যা’ ছবিতে তিনি কাজ করেছেন নায়িকা হিসেবে।

সর্বশেষ খবর