শিরোনাম
শনিবার, ১২ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

এ এক অন্য দীপিকা

শোবিজ ডেস্ক

এ এক অন্য দীপিকা

বলিউডের অভিনেত্রীদের প্রথম তালিকায় রয়েছেন তিনি। বলিউড মাতিয়ে হলিউডেও তিনি কাজ করছেন সফলভাবে। তার প্রথম হলিউড ছবি ‘এক্সএক্সএক্স’ নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার কোনো শেষ নেই। কিন্তু এরই মধ্যে আবারও চমকে দিলেন দীপিকা। প্রমাণ করে দিলেন তিনি প্রকৃতই মস্তানি। কেবল হলিউড মেনস্ট্রিমে কাজ করার বাইরেও তিনি এবার ইরানি আর্টফিল্মে কাজ করছেন বলে জানা গেছে। সম্প্রতি মুম্বাইয়ের ধোবি ঘাটে দীপিকাকে দেখা গেছে গ্রাম্য ভারতীয় মেয়ের পোশাকে। তথাকথিত বলিউডি চাকচিক্যের বাইরে গিয়ে দীপিকার এমন রূপ সচরাচর দেখা যায় না।

অন্যদিকে ইরাকের বিখ্যাত পরিচালক মজিদ মজিদির ছবিতে দীপিকার কাজ করাকে কেন্দ্র করেও সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনা দেখা গেছে বিস্তর। ভালো বিদেশি ছবি বলতে সিনেপ্রেমী ভারতীয়দের মাথায় যে নামগুলো সবার আগে আসে তার মধ্যে উল্লেখযোগ্য মজিদ মজিদির তৈরি বিখ্যাত কিছু ছবি। এবার সেই জগদ্বিখ্যাত পরিচালকের সঙ্গেই কাজ করছেন ডিপস।

ছবির কাস্টিং ডিরেক্টর হানি ত্রেহান আগেই জানিয়ে দিয়েছিলেন, পরিচালক মজিদ মজিদির আগামী ছবি ভারতবর্ষের প্রেক্ষাপটে তৈরি হবে। মুম্বাই, কাশ্মীর, দিল্লি, উত্তর প্রদেশের বিভিন্ন অঞ্চলে এ ছবির শুটিং হবে বলে জানিয়েছিলেন তিনি।

জানা গেছে, আগামী বছরের শেষে মুক্তি পাবে  ছবিটি। মজিদির ছবিতে দেখা যাবে দীপিকাকে,  এটাই সিনেমাপ্রেমীদের কাছে এক বড় খবর।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর