বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

চিরকুট থেকে সরে গেলেন পিন্টু

শোবিজ প্রতিবেদক

চিরকুট থেকে সরে গেলেন পিন্টু

মনের কথাগুলো যখন নাগরিক ব্যস্ততার ফাঁদে পড়ে যায়, তখন মুক্তির একটাই উপায় চিরকুট।

বাংলাদেশের গানপ্রিয় মানুষকে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছে চিরকুট। ২০০২ সালে এ ব্যান্ডের জন্ম। শুরু থেকে এই ব্যান্ডের লাইন আপে ছিলেন শারমিন সুলতানা সুমি (ভোকাল), পাভেল আরীন (ড্রামস), পিন্টু ঘোষ (পারকাশান, ভায়োলিন, বাঁশি ও ভোকাল), রোকন ইমন (বেজ গিটার), ইমন চৌধুরী (লিড গিটার), তমাল (রিদম গিটার)।

সম্প্রতি এই ব্যান্ড দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন পিন্টু ঘোষ। আর এ নিয়ে মিডিয়াতে শুরু হয়েছে নানা গুঞ্জন। এ প্রসঙ্গে জানতে ব্যান্ড প্রধান সুমি বলেন, ‘পিন্টু আসলে চলে যায়নি, ছুটিতে আছে। সময় হলে সে আবারও আমাদের সঙ্গে কাজ শুরু করবেন। পিন্টু ভালো একজন মিউজিসিয়ান। আমরা তাকে নিয়ে আরও ভালো কিছু কাজ করতে চাই। আর একটা পরিবারে চলতে হলে কিছু ভুল হতেই পারে। সব মিলিয়ে আমরা মনে করি, পিন্টু আবার ফিরে আসুক।’

এ ঘটনার সত্যতা জানতে চাইলে পিন্টু ঘোষ বলেন, ‘এই ব্যান্ডের জন্ম হয়েছে ১০ বছর আগে। সেই থেকে আমি তাদের পাশে আছি। আমার মেধার সবটুকু আমি দিয়েছি এই ব্যান্ডকে। কিন্তু বিনিময়ে তাদের কাছ থেকে পেয়েছি অনেক অবহেলা। আমি এই শহরে এসেছি শুধু মিউজিক করতে। আমি আবার এই ব্যান্ডে ফিরব কিনা, তা সময়ই বলে দেবে।’

এ প্রসঙ্গে ব্যান্ড ম্যানেজার ও ব্যান্ডের ড্রসার পাভেল বলেন, ‘পিন্টু ভাই এখন আর আমাদের সঙ্গে কাজ করছেন না। তিনি তার সলো ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। আশা করি সব ঠিক হয়ে যাবে।

এ প্রসঙ্গে ইমন চৌধুরী (লিড গিটার) বলেন, ‘অনেকটা সময় ধরে আমরা একসঙ্গে কাজ করছি। আমরা চাই না পিন্টু ভাই আমাদের ছেড়ে চলে যাক।’ চিরকুট ব্যান্ডে পিন্টু আর ফিরবে কিনা এটা এখন সময় বলে দেবে। কিন্তু অভিমানের ঝড় যদি ভেঙে দেয় পিন্টুর সব বিশ্বাস, তা হলে পিন্টু ছাড়াই চলতে হবে চিরকুটের বাকিটা পথ।  হয়তো পিন্টুও বেছে নেবেন নতুন কোনো ঠিকানা।

সর্বশেষ খবর