মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

কারিনার মাদার হুড

শোবিজ ডেস্ক

কারিনার মাদার হুড

আর মাত্র কিছু সময়ের অপেক্ষা! সুখবর এলো বলে নবাব পরিবারে। মা হতে চলেছেন কারিনা কাপুর খান। নবাব পরিবারে খুশির হাওয়া। নিজের মাদার হুড ভীষণভাবে উপভোগ করছেন নায়িকা। সন্তানের কথা ভেবে পাল্টে ফেলেছেন খাদ্যাভ্যাস, পোশাকও। জমিয়ে করছেন শপিং। ইতিমধ্যে হবু সন্তানের পোশাকের দায়িত্ব দিয়ে দিয়েছেন বন্ধু মনীষের হাতে।

সন্তানের নাম ঠিক করে ফেলেছেন কারিনা-সাইফ। সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছেন, সন্তানের নাম ইতিমধ্যে ভেবে ফেলেছেন সাইফ। একটা মজার নাম ঠিক করেছেন সাইফ। সাইফ-কারিনার সন্তানের নাম ‘সাইফিনা’। তবে সত্যিই সন্তানের নাম এটা রাখা হবে কিনা, তা নিশ্চিত করে জানাননি বেবো।

একই সঙ্গে অন্যদের মতো তাকেও এই প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে, তিনি পুত্রসন্তান চান, না কন্যা। কিন্তু এই কথাটিতেই সাংঘাতিক আপত্তি সাইফ ঘরণীর। সরাসরি জানিয়ে দেন, লোকজনের এ ধরনের প্রশ্ন আমার একেবারে পছন্দ নয়। এটা অনধিকার চর্চা। আমি নিজে একজন মেয়ে। মেয়ে হলে আমি খুশি হব। একই সঙ্গে বলেন, আমরা এমন দেশে বাস করি, যেখানে জিজ্ঞেস করা হয়, ও! তোমার বিয়ে হয়ে গেছে, তুমি এখনো চাকরি কর? ও! তুমি সন্তানসম্ভবা, এই ধরনের প্রশ্ন আমায় খুবই কষ্ট দেয়। তবে সম্প্রতি শোনা গিয়েছিল, সন্তানের লিঙ্গ নির্ধারণ পরীক্ষা করিয়েছেন সাইফ-কারিনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর