বুধবার, ৩০ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

নতুন ধারাবাহিকে তারিন

শোবিজ প্রতিবেদক

নতুন ধারাবাহিকে তারিন

ঈদের পরপরই দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন একটি ধারাবাহিকের শুটিং করেছেন। গেল সপ্তাহে নতুন আরও একটি ধারাবাহিকের শুটিং শুরু করেছেন তিনি। নাটকের নাম ‘হাট খোলা’। এটি রচনা করেছেন বৃন্দাবন দাস এবং নির্দেশনা দিচ্ছেন সাগর জাহান। এরই মধ্যে রাজধানীর অদূরে পূবাইলে ধারাবাহিক এই নাটকের শুটিং-এ অংশ নিয়েছেন তারিন। এই ধারাবাহিকে অভিনয় করছেন মেহেরজান চরিত্রে। এতে তারিনকে পাবনার ভাষায় কথা বলতে দেখা যাবে। নতুন এই ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, ‘সাগর জাহানকে আমি তখন থেকেই জানি আমি তিনি যখন একজন নাট্যরচয়িতা হিসেবে কাজ করতেন। আমার প্রথম প্রযোজনা স্বপ্নের শুরুর রচয়িতা তিনি। এটি নির্মাণ করেছিলেন রায়হান খান। সাগর জাহান এমনই একজন নাট্যকার কিংবা পরিচালক যার প্রত্যেকটি নাটক-টেলিফিল্মে একটি সুন্দর গল্প থাকে।

শুধু তাই নয় প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। শুধু থাকার জন্য থাকা এমনটি নয়। নতুন ধারাবাহিকের গল্প আজ থেকে ঠিক পনেরো বছর আগের গল্প। বৃন্দাবন দা চমৎকার একটি ধারাবাহিক রচনা করেছেন। আমার চরিত্রটিও আমার কাছে খুব ভালো লেগেছে।

ধারাবাহিকটি যেন দর্শকের কাছে ভালো লাগে সে আন্তরিকতা নিয়েই আমরা কাজ করেছি।’ পরিচালক সাগর জাহান জানান, শিগগিরই আরটিভিতে নতুন এই ধারাবাহিকটি প্রচার শুরু হবে। তবে তিনি আরও জানান, ‘হাটখোলা’ ধারাবাহিকটির নাম পরিবর্তন হতে পারে। এদিকে এনটিভিতে প্রচার শুরু হয়েছে তারিন অভিনীত নতুন ধারাবাহিক নাটক নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘সানফ্লাওয়ার’। এতে তারিনের বিপরীতে অভিনয় করছেন অপূর্ব। এ ছাড়া সাগর জাহানেরই নির্দেশনায় নতুন আরও একটি ধারাবাহিকে অভিনয় করবেন তারিন। নতুন বছরের জানুয়ারি মাসে নতুন ধারাবাহিকের শুটিং শুরু করবেন তিনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর