বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

চলচ্চিত্রে ফের সাবিনা ইয়াসমিন

শোবিজ প্রতিবেদক

চলচ্চিত্রে ফের সাবিনা ইয়াসমিন

নতুন একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ শিরোনামের ছবির জন্য গানটি নিজের কণ্ঠে ধারণ করেন তিনি। কবির বকুলের কথায় এর সুর এবং সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিটি নির্মাণ করছেন নাদের চৌধুরী। ইমন সাহা বলেন, ‘সাবিনা ইয়াসমিনের মতো একজন কিংবদন্তির সঙ্গে কাজ করা বরাবরই সৌভাগ্যের ব্যাপার। নতুন গানটিও তার ব্যতিক্রম নয়। আশা করছি গানটি মুক্তির পর শ্রোতাদের মন ছুঁয়ে যাবে।’

প্রখ্যাত কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘মেয়েটি এখন কোথায় যাবে’ উপন্যাসের চলচ্চিত্র রূপ দিচ্ছেন অভিনেতা নির্মাতা নাদের চৌধুরী। দুই ধর্মের দুই তরুণ-তরুণীর ভালোবাসার টানাপড়েন ঘিরে গড়ে উঠেছে এই গল্প।

ছবির মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছেন জলি ও শাহরিয়াজ। এক নবান্ন উৎসবে জলিকে দেখে তার প্রেমে পড়ে যায় ভিন্ন গ্রামের ছেলে শাহরিয়াজ।

জলি এতে সাড়া দেয় না। শাহরিয়াজ কিন্তু তার পিছু ছাড়ে না। তার একটিই কথা ‘তোমাকে যেদিন আমাকে ভালোবাসতে ইচ্ছা হবে সেদিন ভালোবেস।’

এক সময় মেয়েটি তার ডাকে সাড়া দেয়। কিন্তু ধর্ম বাধা হয়ে দাঁড়ায় দুজনের ভালোবাসার মাঝখানে।

সেই বাধা পেরোতে পারে না তারা। নির্মাতা জানান, ছবির শুটিং শেষ। বিজয় দিবসে মুক্তি পাবে ছবিটি। ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন আমাদের দেশের গানের পাখিখ্যাত গায়িকা সাবিনা ইয়াসমিন। বরাবরের মতো অসাধারণ গেয়েছেন তিনি। গানের কথা হচ্ছে— ‘আমি আন্ধার দেখি পূর্ণিমাতে’। আর এটি লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন ইমন সাহা। নির্মাতার কথা হলো চমৎকার গল্পের এই ছবিটি আমি মহান বিজয় দিবসে দর্শকের সামনে আনতে চাই।

সর্বশেষ খবর