মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

‘তারা হয়ে জ্বলতে চাই’

শামছুল হক রাসেল

‘তারা হয়ে জ্বলতে চাই’

পরীমণি

ধূমকেতু শব্দটি উচ্চারিত হলেই মনে পড়ে যায় হ্যালির কথা। হ্যালি এবং ধূমকেতু শব্দ দুটি একে অন্যের পরিপূরক। ৭৬ বছর পর পর এ ধূমকেতুর সামান্য ঝলকানি দেখতে পারে গোটা ব্রহ্মাণ্ড। হ্যালির ধূমকেতু সর্বশেষ দেখা গিয়েছিল ১৯৮৬ সালে। আবার দেখা যাবে ২০৬১ সালে। তবে দেশবাসী ৯ ডিসেম্বর আরও একটি ধূমকেতুর দেখা পাবেন। এটি হ্যালি বা অন্য কোনো ধূমকেতু নয়, বলছি পরীমণি অভিনীত ‘ধূমকেতু’ ছবির কথা। দ্বিতীয়বারের মতো শাকিব-পরীমণির রসায়ন দেখতে যাচ্ছেন দর্শক। এর আগে গত বছরের ১৪ আগস্ট এস এ হক অলিকের ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গেছে তাদের। তবে এবারের ছবিটি নিয়ে পরীমণি থেকে শুরু করে অনেক চলচ্চিত্র বোদ্ধাও যথেষ্ট উচ্ছ্বসিত। কারণ সেই সময়ের সঙ্গে এই সময়ের পরীমণির ফারাকটা প্রায় ১১ হাজার ৪০০ ঘণ্টার। অর্থাৎ এরই মাঝে কেটে গেছে ৪৭৫টি রজনী।

বর্তমান প্রেক্ষাপটে ক্যারিয়ার দৌড়ে অনেক দূর এগিয়ে গেছেন পরীমণি। ইতিমধ্যে নিজেকে পুড়ে খাঁটি করেছেন। ঝালিয়ে নিয়েছেন অভিনয় দক্ষতাকে। তাই শাকিবের বিপরীতে এই দ্বিতীয় ছবি নিয়ে অনেকটাই আশাবাদী তার ভক্তরা। অন্যদিকে শফিক হাসান পরিচালিত এ ছবিটি প্রাথমিক শুটিং থেকেই আলোচনায় ছিল। বিশেষ করে শাকিব-পরীর একটি অন্তরঙ্গ চুমুর ছবি ভাইরাল হয়ে ওঠে সেই সময়। সম্প্রতি ছবিটির একটি গলাকাটা পোস্টার নিয়েও তুমুল সমালোচনার ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ধূমকেতু নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত পরীমণি বলেন, শাকিব ভাইয়ের সঙ্গে এটি আমার মুক্তি পেতে যাওয়া দ্বিতীয় ছবি। যদিও এ ছবিটির শুটিং শুরু হয়েছিল ‘আরো ভালোবাসবো তোমায়’  ছবির আগে।

ধূমকেতু নিয়ে প্রত্যাশা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ধূমকেতু হলেও আমি জ্বলতে চাই তারার মতো। কারণ ধূমকেতু ক্ষণস্থায়ী যা চোখের পলকে মিইয়ে যেতে পারে। আর তারারা সব সময় জ্বল জ্বল করে খচিত থাকে। রুপালি পর্দায়ও আমি চাই এভাবে জ্বলে থাকতে। বাকিটা না হয় দর্শকদের ওপর ছেড়ে দিলাম। ছবিটির কাহিনী ও চিত্রনাট্য খুবই সুন্দর। এ ছাড়া গানগুলো দর্শকদের মন মাতাবে বলে জোর দিয়ে বলেন পরীমণি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর