রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজ ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’

শোবিজ প্রতিবেদক

আজ  ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’

আজ বাংলাদেশ টেলিভিশনে রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন। ডিসেম্বর মাস বিজয়ের মাস, তাই এ মাসের প্রচারিতব্য অনুষ্ঠানটিতে প্রাধান্য পেয়েছে মহান মুক্তিযুদ্ধ, বীর মুক্তিযোদ্ধা, বাংলার রূপ সৌন্দর্যের বন্দনা। গান, নাচ, নাটিকা, দর্শক পর্ব সবকিছুতেই প্রাধান্য থাকবে দেশপ্রেম। পল্লীকবি জসীম উদ্দীনের লেখা কানাই লাল শীলের সুর করা ভাওয়াইয়া সম্রাট শিল্পী আব্বাস উদ্দিনের গাওয়া কালজয়ী গান ‘প্রাণ সখীরে ঐ শোন কদম্ব তলে বংশী বাজায় কে’, এই গানটিতে নতুন করে সংগীত আয়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। গানটি গেয়েছেন এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কণা। এ ছাড়া আরও থাকছে আরফিন রুমি, আলম আরা মিনু ও মৌটুসির গান। 

এই সময়ের জনপ্রিয় তিনটি দেশাত্মবোধক ও আশা জাগানিয়া গানের অংশবিশেষের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগের কোরীয়গ্রাফিতে নৃত্য পরিবেশন করেছেন জনপ্রিয় নৃত্যশিল্পী সোহাগ, অভিনয় ও নৃত্যশিল্পী তাহমিনা মৌ ও ৩০জন সহশিল্পী।

পরিবর্তনের নিয়মিত পর্ব মিলনায়তনের দর্শকদের মধ্য থেকে নির্বাচিত তিন জন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব। দেশাত্মবোধক ৩টি গানের অংশবিশেষ নিয়ে লটারির মাধ্যমে ৩জন দর্শক নির্বাচন করা হয়।

মো. সরওয়ার মিয়ার প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

সর্বশেষ খবর