মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
গোল্ডেন গ্লোবে লা লা ল্যান্ডের জয়

আলোচনায় প্রিয়াঙ্কার পোশাক

শোবিজ ডেস্ক

আলোচনায় প্রিয়াঙ্কার পোশাক

সাতটি বিভাগে মনোনয়ন পেয়ে সাতটি গোল্ডেন গ্লোবই জিতে নিয়েছে ‘লা লা ল্যান্ড’। মিউজিক্যাল/ কমেডি ঘরানায় সেরা অভিনেতা, সেরা অভিনেত্রী, সেরা পরিচালক, সেরা চিত্রনাট্য, সেরা আবহসংগীত ও সেরা সংগীত বিভাগে পুরস্কার জিতে ছবিটি।

গতকাল বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টা থেকে শুরু হয় ৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের মূল আয়োজন। যুক্তরাষ্ট্রের বেভারলি হিলসের বেভারলি হিলটন হোটেলে বসে এ আসর।

বছরের প্রথম বড় পুরস্কার আয়োজনে অংশ নেন হলিউডের সবচেয়ে উজ্জ্বল তারকারা। গোল্ডেন গ্লোব আসরের আকর্ষণের কেন্দ্রে আরও যে ছবিগুলো ছিল তা হলো— মুনলাইট, এলে, ম্যানচেস্টার বাই দ্য সি। গোল্ডেন গ্লোব আসরের সবচেয়ে সম্মানজনক ‘সেসিল ডে মিলে অ্যাওয়ার্ড’ এবার গ্রহণ করেন মেরিল স্ট্রিপ। পুরস্কার গ্রহণের পর তার দেওয়া বক্তব্য চোখ ভিজিয়ে দেয় মিলনায়তন ভর্তি তারকা ও চলচ্চিত্র কলাকুশলীদের। বক্তব্যের এক অংশে ডোনাল্ড ট্রাম্প বিষয়েও মন্তব্য করেন এ অভিনেত্রী। ছোট পর্দার যে সৃষ্টিগুলো এ বছর গোল্ডেন গ্লোবে সাড়া ফেলেছে সেগুলো হলো— দ্য ক্রাউন, আটলান্টা, দ্য পিপল ভার্সেস ওজি সিম্পসন : আমেরিকান ক্রাইম স্টোরি।

এদিকে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হেঁটেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সাবেক এই বিশ্বসুন্দরী এদিন যে পোশাক পরেছিলেন তা এরই মধ্যে গোল্ডেন গ্লোব আসরের সেরা পোশাকের তালিকায় স্থান করে নিয়েছে। তাই তিনিও তকমা পেয়ে গেছেন সেরা পোশাকের সেলিব্রেটি হিসেবে। আমেরিকার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র মাধ্যমে গত বছর সফল হলিউডে অভিষেক হয় এ বলিউড সুন্দরীর। এরপর অস্কার, অ্যামিসহ গুরুত্বপূর্ণ সব অ্যাওয়ার্ডের আসরের নিয়মিত মুখ তিনি। যেচে নয়, আমন্ত্রণ পাওয়ার পরই এসব অনুষ্ঠানে নিজের চেহারা দেখিয়েছেন প্রিয়াঙ্কা। এবারের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের আসরে টিমোথি ওলিফ্যান্ড ও জাস্টিন থ্যারক্সের পাশাপাশি উপস্থাপনাও করতে দেখা যাবে তাকে। এর আগে অস্কারে উপস্থাপনার দায়িত্ব সফলভাবে পালন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

সর্বশেষ খবর