Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১১ জানুয়ারি, ২০১৭ ২৩:১০
পরীমণি এবার পরী ব্যানার্জি
শামছুল হক রাসেল
পরীমণি এবার পরী ব্যানার্জি

শিরোনাম দেখে অনেকেই মনে করতে পারেন পরীমণি আবার নাম বদল করলেন কিনা? না, এরকম কিছু নয়। আসলে ওয়াকিল আহম্মেদের ‘কত স্বপ্ন কত আশা’ ছবিতে পরীমণিকে এই নামে দেখা যাবে।

যিনি শিল্পী হওয়ার জন্য অনেক সাধনা করে চলেছেন। হতে চান একজন ভালো শিল্পী। এই শিল্পী হতে গিয়ে নানা রকম চড়াই-উতরাই পাড়ি দিতে হয় তাকে। সেখান থেকেই পরীকে উদ্ধার করেন নায়ক বাপ্পি। এভাবেই এগোতে থাকে ছবির কাহিনী। আগামীকাল শুক্রবার দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরে ফিল্মপাড়ার এ প্রথম ছবি। আগামীকাল ১২টায় রাজধানীর বলাকা সিনেমা হলে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে বলে জানালেন পরিচালক নিজেই। ওয়াকিল আহম্মেদ বলেন, ‘বেশির ভাগ ছবিতে পরীমণির বাহ্যিক সৌন্দর্য তুলে ধরা হয়েছে। অথচ সুপ্ত আগ্নেয়গিরির মতো তার মাঝে অভিনয় প্রতিভা লুকিয়ে ছিল, যা এ ছবিতে পুরোপুরি বিস্ফোরিত হয়েছে। পরীমণি নিজেও বুঝতে পারবে না সে কতটা ভালো অভিনয় করেছে। এক কথায় বলতে গেলে, তার সুন্দর চেহারায় যে সুন্দর অভিনয় গুণও রয়েছে এটা এ সিনেমার মধ্যে দর্শক শতভাগ খুঁজে পাবেন। এ ছাড়া চরিত্রের সঙ্গে পরী অনেক সুন্দরভাবে মিশে যেতে পেরেছে। ’ এদিকে পরীমণি বলেন, এ ছবিটি নিয়ে প্রত্যাশা অনেক। এ ছাড়া চলতি বছরে ঢালিউডের মুক্তি পেতে যাওয়া প্রথম ছবি এটি। ফিল্মপাড়ার মতো আমারও প্রত্যাশা আকাশচুম্বী।

আরেকটি কথা না বললেই নয়, অভিনয় কীভাবে নিংড়ে বের করতে হয় তা ওয়াকিল আহম্মেদের ভালো জানা আছে। তাই তো অভিনয়ের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। ‘কত স্বপ্ন কত আশা’ ছবিতে পরীমণিও বাপ্পি ছাড়া আরও অভিনয় করেছেন আহমেদ শরীফ, রেহানা, জলি, রেবেকা প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow