Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১১ জানুয়ারি, ২০১৭ ২৩:১২
রুনা ও সাবিনাকে নিয়ে লাকী আখন্দ
শোবিজ প্রতিবেদক
রুনা ও সাবিনাকে নিয়ে লাকী আখন্দ

হাসপাতাল ও বাসা— এই দুই জায়গাতেই বেশি সময় কাটাচ্ছেন বরেণ্য সংগীতশিল্পী লাকী আখন্দ। পরিবার থেকে জানা যায়, এখন তিনি কিছুটা ভালো আছেন। আর এ সময়ের মধ্যে উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিনের জন্য দুটি গানের সুর করেছেন তিনি। কাউসার আহমেদ চৌধুরীর কথায় রুনা লায়লা কণ্ঠ দেবেন ‘সেই রাত ফিরে এলো, ঝাউবন এলোমেলো’ গানে। এটি ১৯৯২ সালে বরেণ্য কণ্ঠশিল্পী শাহনাজ রহমতউল্লাহর কণ্ঠে প্রকাশ হয়েছিল। গানটি নতুন করে এবার কণ্ঠে তুলবেন রুনা লায়লা। অন্যদিকে সাবিনা ইয়াসমিন কণ্ঠ দেবেন ‘তুমি পাশে থাকলে ভালো লাগে’ গানটি। এর কথা লিখেছেন এস এম হেদায়েত। দুটি গানের সংগীতায়োজন করেছেন জিয়াউদ্দিন তমাল।

লাকী আখন্দ বলেন, ‘আগের তুলনায় শরীরের অবস্থা এখন অনেক ভালো। সারা দিনই বিশ্রামে থাকা হয়। নতুন গান তৈরির সময়ও অনেক পাই। তাই সম্প্রতি রুনা ও সাবিনার জন্য দুটি গান তৈরি করলাম। কিছুদিনের মধ্যে গান দুটি রেকর্ডিং করা হবে। ’

তিনি আরও বলেন, ‘রুনা লায়লার সঙ্গে এর আগে কখনো কাজ করা হয়নি। এবারই প্রথম রুনা আমার সুরে গান গাইবেন। আর সাবিনা ইয়াসমিনের জন্য প্রায় দুই দশক আগে একটি গান করেছিলাম। কাউসার আহমেদ চৌধুরীর কথায় এর শিরোনাম ছিল ‘বলো না তুমি ছিলে কোথায়’।

আশা করি গান দুটি সবার ভালো লাগবে। গানগুলো শিগগিরই অনলাইন ও সিডি আকারে প্রকাশিত হবে বলে জানিয়েছেন লাকী আখন্দ।

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন লাকী আখন্দ। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানান দায়িত্বরত চিকিৎসক।

এই পাতার আরো খবর
up-arrow