বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
পরিচালনায় কন্যা ওলিজা মনোয়ার

ডিপজলের প্রত্যাবর্তন

শোবিজ প্রতিবেদক

ডিপজলের প্রত্যাবর্তন

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল নতুন বছরে আবারও অভিনয় আর নির্মাণে ফিরলেন। এবার তিনি সঙ্গে নিয়ে এলেন তার কন্যা ওলিজা মনোয়ারকে। ওলিজা একটি ছবি পরিচালনা করবেন। ডিপজল সাতটি ছবি নির্মাণের ঘোষণা দিয়ে বলেন, প্রথমে দুটি ছবির কাজ শেষ করবেন তিনি। এগুলো হলো ‘এক কোটি টাকা’ ও ‘মেঘলা’। প্রথম ছবিটি নির্মাণ করবেন ছটকু আহমেদ আর দ্বিতীয়টি ওলিজা মনোয়ার। বছরের প্রথম দিন থেকেই ছবিগুলোর নির্মাণ কাজ শুরু হয়ে গেছে। সম্প্রতি ডিপজলের ফুলবাড়িয়ার বাড়িতে তার প্রযোজনায় নতুন এই দুই ছবির মহরত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ডিপজল বলেন, দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। আমার রক্তে চলচ্চিত্র মিশে গেছে। এর বাইরে কিছু ভাবতে পারি না। প্রতি মাসে কমপক্ষে দুটি ছবি মুক্তি দেওয়ার চেষ্টা করব। আমার প্রযোজনা সংস্থা অমি-বনি কথাচিত্রের ব্যানারে সাতটির মধ্যে

প্রথম নির্মাণে যাওয়া ছবি দুটি হচ্ছে ‘এক কোটি টাকা’ ও ‘মেঘলা’। ছবি প্রযোজনার পাশাপাশি সিনেমা হল পুনঃসংস্কারের কাজও করব। আবারও দর্শক যেন সিনেমা হলে ভিড় করে সেই চেষ্টা থাকবে আমার।

ছটকু আহমেদ ‘এক কোটি টাকা’ ও ওলিজা মনোয়ার তার বাবার লেখা গল্পে ‘মেঘলা’ নামে হরর ছবি নির্মাণ করছেন। ওলিজা মনোয়ার বিদেশ থেকে মেকআপ বিষয়ে উচ্চতর ডিগ্রি লাভ করেছেন। হলিউডের কিছু ছবিতেও তিনি কাজও করেছেন। ওলিজা বলেন, নিজের পরিচালনায় হরর ছবির কাজটি সুন্দরভাবে করতে চাই। এ ছবি দিয়েই আমার অভিষেক হবে বাংলাদেশের চলচ্চিত্রে। তাই কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। ছটকু আহমেদ বলেন, আমার ছবির গল্পটি একটি মেয়ের লটারি পাওয়াকে কেন্দ্র করে। আর লটারিতে মেয়েটি এক কোটি টাকা পাবে। এর বেশি কিছু এখন বলতে চাই না। ডিপজল, আঁচল, বাপ্পি, অমৃতা, ডিজে সোহেলসহ আরও অনেকে অভিনয় করছেন এতে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর