বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

ববির হালচাল

শামছুল হক রাসেল

ববির হালচাল

রুপালি পর্দায় দর্শক যে ধরনের বডি ল্যাঙ্গুয়েজ চান তার সিংহভাগই রয়েছে এই অভিনেত্রীর মাঝে। তবে মাঝে মাঝেই দর্শক হতাশ হন কিছু মানহীন ছবিতে তার অভিনয় দেখে। এসব অভিযোগ পাড়ি দিয়ে এবার নতুনভাবে আবির্ভাব হতে চলেছেন এই লাস্যময়ী। কেবল অভিনেত্রী হিসেবেই নয়, বিজলী ছবিতে চিত্রনায়িকা ববি হাজির হচ্ছেন চলচ্চিত্র প্রযোজক হিসেবে। গত কয়েক মাস ধরে এই ছবিটি নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। বাংলাদেশ ছাড়াও এ ছবির শুটিং হয়েছে আরও তিনটি দেশে। ভারত ও থাইল্যান্ড পাড়ি দিয়ে আইসল্যান্ডেও প্রথমবারের মতো শুটিং হলো বাংলাদেশের কোনো ছবির। এ ছবির ব্যাপারে কোনো প্রকার ছাড় দিতে রাজি নন ববি। তাই চেষ্টা করেছেন একে পুরোপুরি নিজের মনের মতো সাজাতে। 

সম্প্রতি স্বপন চৌধুরীর বৃদ্ধাশ্রম ছবির শুটিংয়ে অংশ নেন ববি। এতে সংগীতশিল্পী এস ডি রুবেলের সঙ্গে জুটি বাঁধেন তিনি। প্রথম লটের শুটিং শেষ হয়েছে এ ছবিটির। শিগগিরই পরবর্তী লটের কাজ শুরু হবে বলে জানালেন ববি নিজেই।

নিজের ব্যস্ততা ও আনুষঙ্গিক নানা বিষয় নিয়ে ববি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘শিগগিরই মিশা সওদাগরের সঙ্গে শুট নেওয়া হবে এ ছবির। চেষ্টা করছি এ দৃশ্যটি যত তাড়াতাড়ি শেষ করা যায়। কারণ বিজলী ছবির চরিত্রের প্রয়োজনে চুলের রং করাতে যাব ব্যাংককে। চলতি মাসের মধ্যেই বিজলীর ক্যামেরা অফ করার পরিকল্পনা রয়েছে।

ববি আরও বলেন, ‘বিজলী’ আমার জীবনের বড় চ্যালেঞ্জ। এখানে শিল্পীদের সমন্বয় ঘটিয়েছি দুই বাংলা থেকে। কোনো কিছুর কমতি রাখিনি। নিজের সেরাটা ঢেলে দেওয়ার চেষ্টা করেছি। 

এসব ব্যস্ততা কাটিয়ে ‘পিকনিক’ শিরোনামের নতুন ছবির কাজ শুরু করবেন বলে ববি জানান। তিনি বলেন, ‘ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবির গল্প লেখা ইতিমধ্যে শেষ হয়েছে। এটি হরর গল্প নিয়ে নির্মিত হবে। এখানে আমি একজন কলেজ শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করব। আমাদের কলেজ থেকে পিকনিকে বাইরে যাই। এরপর ভৌতিক কিছু সমস্যায় পড়তে দেখা যাবে। এভাবেই সিনেমাটির গল্প  এগিয়ে যাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর