রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

জাজের নতুন বাজি কে?

আলাউদ্দীন মাজিদ

জাজের নতুন বাজি কে?

মাহিয়া মাহি। নিশ্চিত না হলেও বার বার ঘুরে ফিরে আসছে তার নাম।

কে হচ্ছেন জাজের নতুন বাজি? এ নিয়ে চলচ্চিত্রপাড়ায় শুরু হয়েছে জোর আলোচনা। কারণ জাজের নায়িকা হলেই সফলতার পথ ধরে এগিয়ে চলা যায় সহজেই। মাহিয়া মাহি তার সবচেয়ে বড় প্রমাণ। এরপর নুসরাত ফারিয়া, জলি, ফারিনরাও সুযোগ পেয়েছেন। এখনো কাজ করছেন একাধিক ছবিতে। এদের চূড়ান্ত দর্শক রেসপন্স না মিললেও সুযোগ মিলছে জাজের একের পর এক ছবিতে কাজ করার। আর এই সুযোগটাই একজনকে তারকা বানিয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

জাজ চলতি বছরে বিগ অ্যারেঞ্জমেন্টের তিনটি ছবি নির্মাণের উদ্যোগ নিয়েছে। সব ঠিক থাকলে তিনটি ছবিই হচ্ছে নায়িকাকেন্দ্রিক। আর তিন ছবিতেই দেখা যেতে পারে নতুন এক বা একাধিক মুখকে।

জাজ-এর এই ছবিগুলো হচ্ছে— অগ্নি থ্রি, মায়ার বাঁধন, আঁধার থেকে আঁধারে। শোনা যাচ্ছে দুই বাংলার অনেক শীর্ষ নায়িকা ছবিগুলোতে অভিনয়ের জন্য জাজের কাছে আগ্রহ প্রকাশ করেছে। কিন্তু শেষ পর্যন্ত বাজি কার হাতে যাচ্ছে। এখনই চূড়ান্ত কিছু বলতে রাজি নন জাজের কর্ণধার আবদুল আজিজ। তিনি বলেন, “ছবিগুলোর গল্প নারীকেন্দ্রিক, বাজেট ভালো। অগ্নি আমাদের সফল প্রজেক্ট। ‘অগ্নি থ্রি’ আরও বড় অ্যারেঞ্জমেন্টে নির্মাণ হবে। ‘মায়ার বাঁধন’ একটি মেয়ে ও একটি কুকুরের বন্ধনের গল্প। মুম্বাই-এর সঙ্গে যৌথ প্রযোজনায় এই ছবিটি করার পরিকল্পনা আছে। ‘আঁধার থেকে আঁধারে’ একটি মেয়ের পিরিয়ড- এর বায়োপিক। যেখানে জিৎ ও শাকিব খান অতিথি শিল্পী হিসেবে অভিনয় করার সম্মতি দিয়েছেন। এই তিনটি ছবির নায়িকা যদি একজন হন তাহলে বিষয়টি আসলেই অনেক ইন্টারেস্টিং হয়।” শোনা যাচ্ছে মাহি নাকি ফিরতে চাইছে অগ্নি থ্রিতে। মাহি হবে কি ‘অগ্নি থ্রি’র নায়িকা? এমন প্রশ্নে আজিজ বলেন, ‘হতেও পারে। মাহি যদি জাজে ফিরে আসে তাহলে সে করবে।’

এর মধ্যে ‘আঁধার থেকে আঁধারে’ ছবির কাজ শিগগিরই শুরু হবে। ‘অগ্নি থ্রি’  জুন-জুলাইয়ে শুরুর পরিকল্পনা। আর ‘মায়ার বাঁধন’ নিয়ে বলিউডের বড় একটি প্রোডাকশন হাউসের সঙ্গে আলাপ চলছে। শেষ পর্যন্ত বাজি কে জেতেন এখন দেখার বিষয় সেটাই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর