রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
আলাপন : লারা লোটাস

ছোট বড় সব কাজই উপভোগ করি

পান্থ আফজাল

ছোট বড় সব কাজই উপভোগ করি

মডেল, অভিনেত্রী এবং উপস্থাপক লারা লোটাস। মিডিয়ার পরিচয়ের বাইরে নিজেকে সম্পৃক্ত রেখেছেন শিক্ষকতা পেশায়। লেখালেখিও করছেন সময়-সুযোগ পেলেই। তার সমসাময়িক ব্যস্ততা আর বিভিন্ন অজানা বিষয় নিয়ে আজকের আলাপন—

 

মিডিয়ায় শুরুটা...

শুরুটা কিন্তু অভিনয় দিয়ে ছিল না। ২০০২ সালে আমি ও বড় বোন দুজনেই কাজ করতাম একুশে টিভিতে। আমার বোন খবর পাঠ করতেন। আর আমি একুশে অর্থনৈতিক নিউজ পরিক্রমায়।

 

সংবাদ পাঠিকা থেকে অভিনয়ে...

একুশে টিভিতে কাজ করার সময়ই একটা এক ঘণ্টার নাটকের অফার আসে। কাজী ইলিয়াস কল্লোলের পরিচালনায় নাটকের নাম ‘বোধ’। কিছু না ভেবেই করে ফেললাম। এর পরে অভিনয় করি অনিমেষ আইচের ‘কুফা’ নাটকে। 

 

পড়াশোনার কী অবস্থা?

ফ্যাশন ডিজাইনে পড়ালেখা শেষ করেছি অনেক আগেই। ভারত থেকে ডিগ্রিও নিয়েছি। রাজধানীর এ কে এম আই এস ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষকতা করছি।

 

এখনকার ব্যস্ততা...

আমি বেশকিছু এক ঘণ্টার নাটক লিখছি। অভিনয় করছি, সঙ্গে উপস্থাপনাও চলছে নিয়মিত। এশিয়ান টিভিতে আমার উপস্থাপনায় প্রতি শনিবার মাদক সচেতনতামূলক অনুষ্ঠান ‘প্রমিসেজ জানতে চাই’ যাচ্ছে। যেখানে দেশের বরেণ্য ব্যক্তিরা উপস্থিত থাকেন। নিয়মিত কিছু সিরিয়ালে কাজ করছি। এটিএন বাংলার জন্য দুটি সিরিয়ালে কাজ করেছি। একটি ‘অধিবাসী’ আর অন্যটি ‘দূরত্ব’। মালয়েশিয়া, নেপাল এবং ইন্দোনেশিয়াতে এর শুটিং হয়েছে।

 

শুনলাম বড় কাজের ব্যাপারে কথা চলছে...

হুম। ভারতীয় এবং বাংলাদেশি শিল্পীদের নিয়ে মার্চ বা এপ্রিলের দিকে একটা বড় রকমের শো হবে। সেটি কলকাতায় হবে। তবে মহরত হবে ঢাকায়। ৫-৬ ঘণ্টা ধরে সেই অনুষ্ঠান চলবে। সঙ্গে অ্যাওয়ার্ড অনুষ্ঠানও থাকবে। আমি পুরো অনুষ্ঠান উপস্থাপনা করব। আমি আসলে ছোট বড় সব কাজই উপভোগ করি।

 

চলচ্চিত্রে কাজের কী অবস্থা?

২০১৬ সালে আমি একটি চলচ্চিত্র করেছিলাম। এটি ছিল আর্ট ফিল্ম। তবে ২০১৭ সালে একটি বাণিজ্যিক ধারার ছবি করছি। এটির নির্মাতা আসাদুজ্জামান স্বপ্ন। একটি গানের সঙ্গে নাচ করব। তবে আমার পায়ের অবস্থা ভালো হলে আবার শুটিং শুরু হবে।

 

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন...

নতুন একটি চ্যানেল আসছে। চ্যানেলটির নাম কিংবদন্তি। এই চ্যানেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে থাকব আমি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর