মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
প্রিয়াঙ্কা, দীপিকার পর হুমা কুরেশি

হলিউড কাঁপানোর অপেক্ষায়

শোবিজ ডেস্ক

হলিউড কাঁপানোর অপেক্ষায়

প্রিয়াঙ্কা, দীপিকার পর হলিউড কাঁপানোর অপেক্ষায় আছেন গ্যাংস অব ওয়াসিপুর খ্যাত হুমা কুরেশি। ফেব্রুয়ারিতে বার্লিনের অফিশিয়াল সিলেকশনে জায়গা করে নিয়েছে হুমা অভিনীত ‘ভাইসরয় হাউস’ ছবিটি। অফিশিয়াল সিলেকশনের পাশাপাশি বার্লিনে প্রিমিয়ারও করছে ছবিটি। এসব কারণে ছবিটি এখন আলোচনার কেন্দ্রে। অবশ্য ‘ভাইসরয় হাউস’ নিয়ে আলোচনার কারণ আছে আরও। ছবির পরিচালক হলেন গুরিন্দর চাড্ডা, যার ‘ব্যান্ড ইট লাইক বেকহ্যাম’ আলোড়ন ফেলে দিয়েছিল সারা বিশ্বে। আর তার মাধ্যমেই হতে যাচ্ছে হুমার হলিউড অভিষেক। এক্ষেত্রে হুমাকে ভাগ্যবতী বলতেই হবে!

তবে ঘটনা এখানেই শেষ নয়। ‘ভাইসরয় হাউস’-এ হুমার উপস্থিতি এবং অভিনয় দেখে তাকে সই করিয়েছেন ত্রইকা ট্যালেন্ট। এই হলিউড এজেন্সি হলিউডি বিখ্যাত অভিনেতা মাইকেল ফাসবিন্দরের সব কাজকর্ম সামলান। সূত্রের খবর, ছবিতে হুমাকে দেখে এবং ভারতে তার ছবি দেখে ত্রইকা আপ্লুত। ‘ভাইসরয় হাউস’-এর কারণে বিশাল ম্যানেজমেন্ট কোম্পানির চোখে পড়েছেন হুমা। আন্তর্জাতিক ক্ষেত্রে তার অভিনয়ের সম্ভাবনা নিয়ে ইতিমধ্যেই আলোচনা করেছেন তারা। তারা তাকে সই তো করিয়েইছেন, সঙ্গে এমনও শোনা যাচ্ছে যে একটি ইতালীয় ছবিতে হুমার কাজের ব্যাপারে চেষ্টা চালানো হচ্ছে।

‘ভাইসরয় হাউস’-এ হুমা কাজ করেছেন গিলিয়ান অ্যান্ডারসনের সঙ্গে। ছবির পটভূমি ভারতে ব্রিটিশ শাসনের শেষ অধ্যায়। ইতিমধ্যেই ছবিটির ট্রেলার নিয়ে বহু আলোচনা হচ্ছে। তবে আন্তর্জাতিক উৎসবে এটাই হুমার প্রথম পদার্পণ নয়। তার প্রথম ছবি ‘গ্যাংস অব ওয়াসিপুর’, ‘দেড় ইশকিয়া’ও উৎসবে প্রদর্শন করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর