বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

পপি বললেন চমকের জন্য প্রস্তুত থাকুন!

শোবিজ প্রতিবেদক

পপি বললেন চমকের জন্য প্রস্তুত থাকুন!

‘নতুন বছরে দর্শকদের চমকে দেব। কিন্তু কী সেই চমক তা এখনই বলতে চাচ্ছি না। বলেই যদি ফেলি তা হলে আর চমক রইল কোথায়?’ দীর্ঘদিন বড় পর্দা থেকে আড়াল থাকা পপি বেশ উচ্ছ্বাসের সঙ্গে এমনটি জানালেন। তিনি বলেন ‘দর্শক এবছর আমাকে বড় আর ছোট পর্দায় একেবারেই নতুন লুকে দেখতে পাবেন।’

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পপি এরই মধ্যে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে নাম চূড়ান্ত হওয়া একটি ছবি হলো ‘রাজপথ’। নতুন নির্মাতা জাভেদ জাহিদ ছবিটি নির্মাণ করবেন। এতে পুলিশ কর্মকর্তা চরিত্রে দেখা যাবে পপিকে। বাকি দুই ছবির ব্যাপারে কিছু জানাননি পপি। বললেন ওটাই নাকি বড় চমক। তা ছাড়া এ বছরই মুক্তি পাচ্ছে পপি অভিনীত ৪টি ছবি। এগুলো হলো— বিয়ে হলো বাসর হলো না, দুই ভাইয়ের যুদ্ধ, জীবন যুদ্ধ, পৌষ মাসের পিরিত এবং মন খুঁজে বন্ধন। ছোট পর্দার চমক হিসেবে শীর্ষস্থানীয় একটি প্রতিষ্ঠানের অন্যরকম বিজ্ঞাপনচিত্রে কাজ করবেন পপি।

মামলা বিতর্ক প্রসঙ্গে পপি বলেন—‘আমেরিকান ড্রিম নামে যে ছবিটি নিয়ে মামলা হয়েছে তাতে আমার দোষ নেই। শুরুতে নায়ক নেওয়ার কথা ছিল একজন, পরে শুনলাম প্রযোজকই নায়ক। যে সময় শুটিং শুরু করার কথা, সে সময়টাও মানা হয়নি। আমাদেরও তো ব্যস্ততা থাকে। অন্য সময় চাইলে তো শিডিউল দেওয়া সম্ভব নয়।

সর্বশেষ খবর