শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
আবার একসঙ্গে ফারিয়া-জিৎ

বস টু তে জাজ কোথায়?

শোবিজ প্রতিবেদক

বস টু তে জাজ কোথায়?

বামে বস টু-এর ফার্স্টলুক। ডানে নুসরাত ফারিয়া

বাংলাদেশে মুক্তি পেয়ে ২০১৬ সালের ঈদুল ফিতরে দারুণ ব্যবসা করে জিতের ‘বাদশা দ্য ডন’। সে ধারাবাহিকতায় চলতি বছর একই সময়ে মুক্তি পাবে ‘বস টু’, যার ট্যাগলাইন ‘ব্যাক টু রুল’। একই অভিনেতার হিট সিনেমা ‘বস’-এর সিক্যুয়াল এটি। বস টুতে জিতের বিপরীতে কাজ করবেন নুসরাত ফারিয়া। এর আগে যৌথ প্রযোজনার ছবি বাদশা দ্য ডনে অভিনয় করেছিল এই জুটি।

সম্প্রতি কলকাতায় এই সিনেমার ফার্স্টলুক প্রকাশ হয়েছে, অনুষ্ঠিত হয়েছে মহরত। দুই জায়গায় জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড ও ওয়ালজেন মিডিয়াওয়ার্কস লিমিটেড নামক প্রতিষ্ঠানের নাম দেখা যায়। কিন্তু কোথাও নেই জাজ মাল্টিমিডিয়ার নাম। তবে এরকম ঘটনা এবারই প্রথম নয়। বরাবরই বাংলাদেশে ঘটা করে যৌথ প্রযোজনার কথা প্রচার করা হয়। কিন্তু কলকাতার কোথাও সেই ছোঁয়া দেখা যায় না। বাংলাদেশে প্রচার করা হচ্ছে ‘বস টু’ পরিচালনা করছেন বাবা যাদব ও আবদুল আজিজ। কিন্তু ফার্স্টলুক ও ক্যাপস্টিকে শুধু ভারতীয় নির্মাতার নামই শোভা পাচ্ছে। প্রথমদিকে শোনা যায়, জিতের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। মহরতের দিন জানা গেছে শুভশ্রীও থাকছেন। চলতি মাসের শেষদিকে সিনেমাটির দৃশ্যায়ন শুরু হচ্ছে।

শুধু বাংলাদেশের বাজার দখলের জন্য ভারতীয় প্রতিষ্ঠানগুলো যৌথ প্রযোজনার নামে এমন করছে। অথচ কলকাতায় প্রচার-প্রচারণার ক্ষেত্রে বাংলাদেশের নামটি এড়িয়ে যেতে পারলেই যেন বেঁচে যান তারা। ঘটনা যাই হোক নুসরাত ফারিয়ার অংশগ্রহণ সুনিশ্চিত। শুভশ্রীর পাশাপাশি তিনি কেমন করেন, এখন দেখার বিষয় তাই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর