Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪৯
অবশেষে শুরু হচ্ছে জয়ার বিউটি সার্কাস
শোবিজ প্রতিবেদক
অবশেষে শুরু হচ্ছে জয়ার বিউটি সার্কাস

তথ্য মন্ত্রণালয় এবং ইমপ্রেস টেলিফিল্মের যৌথ প্রযোজনায় ‘বিউটি সার্কাস’ ছবিতে অভিনয় করবেন জয়া। খবরটা কিছু পুরনো হলেও ছবির শুটিং শুরু হওয়া নিয়ে ছিল সংশয়।

সব সংশয়ের অবসান ঘটিয়ে ৬ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত নওগাঁর সাপাহারে চলবে এই ছবির কাজ।   জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জয়া আহসান ছবিটির কেন্দ্রীয় বিউটি চরিত্রে অভিনয় করছেন। ছবিটি রচনা ও পরিচালনা করেছেন মাহমুদ দিদার।

এ ছবিতে কাজ করা প্রসঙ্গে জয়া বলেন, ‘সার্কাস আমাদের সবার কাছেই অতি পরিচিত একটি শব্দ। গ্রামগঞ্জে নির্দিষ্ট মৌসুমে আগে নিয়মিত সার্কাস দেখানো হতো। বিনোদনের জনপ্রিয় এ মাধ্যমটি এখন বিলুপ্তির পথে। এর মাঝেও কিছু মানুষ এটাকে টিকিয়ে রাখার চেষ্টা করছেন অনেক সংগ্রামের মাধ্যমে। সেই সংগ্রামী একটি চরিত্রে আমি অভিনয় করব, আশা করছি দর্শকদের ভালো লাগবে। ’

মাহমুদ দিদার বলেন, ‘অবশেষে শুরু করতে যাচ্ছি আমাদের ‘বিউটি সার্কাস’ ছবির কাজ।

একজন নারী নেতৃত্বাধীন সার্কাস দলের গল্প নিয়ে চলচ্চিত্রটির গল্প এগিয়েছে, যেখানে বিউটি নামের একজন মেয়ে সার্কাস শিল্পকে ধ্বংস করতে চায় এমন একজন প্রতিপক্ষের সাথে লড়াই করেন। ’

উল্লেখ্য, ঢালিউড ও টালিউডে ব্যস্ত থাকা জয়া আহসানের এই ছবি নিয়ে  হয়েছে অনেক জল্পনা- কল্পনা।   এ ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর ঢালিউডের কোনো ছবিতে কাজ করছেন তিনি।

এই পাতার আরো খবর
up-arrow