Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০৮
বনভোজনময় শোবিজ অঙ্গন
বনভোজনময় শোবিজ অঙ্গন
ছবি : নেওয়াজ রাহুল এবং সামির খান

শুক্রবার টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের আয়োজনে বসেছিল অভিনয় তারকা আর নির্মাতাদের মিলনমেলা। স্থান ঢাকার অদূরে সাভারের তুরাগ রিসোর্ট।

অন্যদিকে শনিবার চলচ্চিত্র পরিচালকদের বনভোজন হয়েছে নারায়ণগঞ্জের ভুলতায়। এই দুই পিকনিক ঘুরে এসেছেন— আলী উদ্দীন মাজিদ এবং পান্থ আফজাল

 

চলচ্চিত্র পরিচালকদের বর্ণিল বনভোজন

চলচ্চিত্র পরিচালকদের বনভোজনের আসর বসেছিল শনিবার নারায়ণগঞ্জের ভুলতা গ্রামে। সিনিয়র আর জুনিয়র নির্মাতা এবং তারকাদের সরব পদচারণায় মুখরিত হয়ে ওঠে এই আয়োজন। সঙ্গে ছিলেন তাদের পরিবার। ভূরিভোজের পাশাপাশি ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্রসহ নানা আয়োজনে বর্ণিল ছিল বনভোজন। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন দিনাত জাহান মুন্নি, পলাশ ও আসিফ আকবর। নাচে অংশ নেন নিরব, আইরিন, আসিফ নূরসহ অনেক তারকা। দিনভর গল্প আড্ডা আর অনুষ্ঠান উপভোগের মধ্য দিয়ে মেতে থাকেন বনভোজনে আগতরা। নির্মাতাদের মধ্যে কাজী হায়াৎ, দেলোয়ার জাহান ঝন্টু, শাহজাহান চৌধুরী, অমিতাভ রেজা, ডায়মন্ড, নজরুল ইসলাম, আবু মুসা দেবু, সিবি জামান, নঈম ইমতিয়াজ নেয়ামুল, সৈয়দ সালাউদ্দীন জাকি, হাসিবুর রেজা কল্লোল, রাজ, ফেরদৌস ওয়াহিদ, শাহ আলম কিরণ, শাহীন কবির টুটুল যখন বাড়ন্ত রোদে উম্মুক্ত উঠোনে বসে আড্ডায় মেতে ছিলেন তখন তাদের পরিবার দৌড়, মিউজিক্যাল পিলো খেলতে ব্যস্ত হয়ে পড়েন। আলো ঝলমলে মঞ্চে প্রাণবন্ত উপস্থাপনার দায়িত্ব পালন করেন মনতাজুর রহমান আকবর। পাশাপাশি মুশফিকুর রহমান গুলজারও উপস্থাপক হয়ে আসেন মঞ্চে। তারকাদের নাচের সঙ্গে গান বুঁদ হয়ে উপভোগ করেন অতিথিরা। শিল্পীদের মধ্যে ওমর সানি, জায়েদ খান, ইমন, তানিয়া বৃষ্টি, পিয়া বিপাশা, মিষ্টি জান্নাত, পরীমণিরা আলো ছড়ান বনভোজনে।

কবির বকুল আসেন সহধর্মিণী দিনাত জাহান মুন্নীকে নিয়ে। স্বামীর লেখা চলচ্চিত্রের গান গেয়ে দর্শক মাতান মুন্নী। মধ্যাহ্ন পর্যন্ত রোদ উপেক্ষা করে গেটে দাঁড়িয়ে অতিথি বরণ করেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। বনভোজন অনুষ্ঠানের সুবাধে দীর্ঘদিন পর একসঙ্গে মিলিত হতে পেরে মহাখুশির ছটা ফুটে ওঠে সবার চোখে মুখে। নির্মাতা আবুল কালাম আজাদ ব্যস্ত হয়ে পড়েন লটারির টিকেট বিক্রিতে। বিজয়ীরা মহাখুশিতে সন্ধ্যার পর রওয়ানা দেন এফডিসি অভিমুখে।

 

আনন্দ আয়োজনে টিভি তারকারা

শুক্রবার টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের আয়োজনে বসেছিল অভিনয় তারকা আর নির্মাতাদের মিলনমেলা। স্থান ঢাকার অদূরে সাভারের তুরাগ রিসোর্ট। সম্পূর্ণ গ্রামীণ আবহের আদলে চলে এই আয়োজন। দিনভর বনভোজনের আনন্দ বিনিময় এই আয়োজনের উদ্দেশ্য। অনেকে ক্রিকেট খেলায় অংশ নেন। মেয়েরা অংশ নেন চেয়ার খেলায়। সবার অংশগ্রহণ ছিল স্বতঃস্ফূর্ত। অভিনেতা শহীদুজ্জামান সেলিম বলেন, ‘নানা ধরনের সাংস্কৃতিক আয়োজন এবং বিভিন্ন ধরনের খেলায় দিনভর আনন্দে কেটেছে সবার। বছরের অন্যদিন সবাই নানা কাজে ব্যস্ত থাকি। তাই এভাবে একত্রিত হওয়ার সুযোগ মেলে কম। এখানে মিডিয়ার সঙ্গে যুক্ত সবাই অংশ নিয়েছে। ’ অভিনেতা লুত্ফর রহমান জজ বলেন, ‘খুবই উপভোগ্য। চাই প্রতি বছরই এমন আয়োজন হোক। ’ ছিল গান-বাজনাসহ ঘরোয়া খেলার আয়োজন। বিভিন্ন স্থানে বসে বা দাঁড়িয়ে অভিনয় তারকা, নির্মাতা আর প্রযোজকদের সঙ্গে অনেকে সেলফি তুলতে ব্যস্ত আবার কেউ কেউ প্রিয় মানুষদের একসঙ্গে পেয়ে জম্পেশ আড্ডায় মশগুল। এই আনন্দ আয়োজনে দেখা মেলে সোহানুর রহমান, আমজাদ হোসেন, আফরোজা বানু, শর্মিলী আহমেদ, আবুল হায়াৎ, দিলারা জামান, লুত্ফর রহমান জজ, এসএ হক অলিক, ওমর সানি, শহীদুল আলম সাচ্চু, ডি এ তায়েব, আফজাল হোসেন, গাজী রাকায়েত, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, আ খ ম হাসান, মীর সাব্বির, অনিমেষ আইচ, অঞ্জন আইচ, আজিজুল হাকিম, জিনাত হাকিম, আহসান হাবিব নাসিম, শহীদ আলমগীর, অহিদুজ্জামান ডায়মন্ড, চয়নিকা চৌধুরী, আনিসুর রহমান মিলন,তারিন, অহনা, ভাবনা, তানভিন সুইটি, মোমেনা চৌধুরী, বাঁধন, ফারজানা ছবি, নাঈম, করভি মিজান, হিল্লোল, নওশীন, রফিকুল্লাহ সেলিম, সেলিম মাহবুব, কল্যাণ কোরাইয়া, মাজনুন মিজান,শিবলী নওমান, শামীম জামান, বন্যা মির্জা, সোহেল আরমান, নাজিরা আহমেদ, আবদুল কাদের, মিলন ভট্ট, শর্মীমালা, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ, শুভ্র খান, শ্রাবণী ফেরদৌসসহ অন্য পরিচালকদের প্রায় সবাই এই আয়োজনে উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর
up-arrow