Bangladesh Pratidin

প্রকাশ : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৮
মার্চেই ‘ভয়ংকর সুন্দর’
শোবিজ প্রতিবেদক
মার্চেই ‘ভয়ংকর সুন্দর’

মার্চে মুক্তি পাচ্ছে অনিমেষ আইচের দ্বিতীয় ছবি ‘ভয়ঙ্কর সুন্দর’। অনিমেষ আইচ বলেন, কথাসাহিত্যিক মতি নন্দীর গল্প ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করেছি। এই ছবিতে বক্তব্য ও বিনোদন একসঙ্গে থাকছে। বলতে পারি অসাধারণ একটি গল্পের ছবি হবে ‘ভয়ংকর সুন্দর’। দর্শক অনেক দিন পর সত্যিকারের একটি ভালো ছবি উপভোগ করতে পারবেন বলে আশা করছি। আসলে ভালো গল্পের অভাবে দর্শক এখন হলবিমুখ হয়ে পড়েছে। এই ছবিটি দর্শকদের আবার সিনেমা হলে ফিরিয়ে আনবে বলে আমার প্রত্যাশা। মার্চেই ছবিটি মুক্তি পাবে।

ছবির চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক নিজেই। ‘ভয়ংকর সুন্দর’ চিত্রায়িত হয়েছে ঢাকা, কুয়াকাটা, বরিশাল ও সাভারে। এরই মধ্যে ছবির একটি প্রোমোশনাল ভিডিও মুক্তি পেয়েছে অনলাইনে,যা দর্শকের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

এই ছবির মাধ্যমে আশনা হাবিব ভাবনার বড় পর্দায় অভিষেক ঘটে। ভাবনার বিপরীতে এ ছবিতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

এ ছাড়া ছবিটিতে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লুত্ফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালেন শুভ্র প্রমুখ। এ ছবির সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।

up-arrow