Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৫
ভালোবাসা দিবসে রবি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক
শোবিজ প্রতিবেদক
ভালোবাসা দিবসে রবি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক

বেশ কয়েকটি নতুন গান মুক্তির মধ্য দিয়ে ভালোবাসা দিবস উদযাপন করবে রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিক। মোহনীয় কিছু রোমান্টিক গানের সমন্বয়ে সংগীতপ্রেমীদের জন্য সাজানো হয়েছে এ আয়োজন।

   মুক্তি পাওয়া গানগুলোর মধ্যে রয়েছে হৃদয় খানের ‘জানি না বুঝি না’, বালামের ্পূর্ণাঙ্গ অ্যালবাম ‘গল্পের শহর’, শূন্যর ‘শুধু আমার’, রবির সেরা প্রতিভার অ্যালবাম ‘প্রতিভার আলো’ এবং সিলভার লাইটসের অ্যালবাম ‘ব্যস্ত শহর’।

আয়োজনে রয়েছে সুরাঞ্জলীর ব্যানারে মুন ফিচারিং মালার নতুন একক গান ‘তোর মনেতে’, শাকের রাজা ফিচারিং মালার একক গান ‘কোন রঙে’, ইউ ফ্যাক্টরের ব্যানারে আহমেদ রাজীব ফিচারিং ‘পূর্ব-পশ্চিম’, ডিজে একেএস ফিচারিং পারভেজের একক গান ‘আজ আবার’, রিকস রেকর্ডের ব্যানারে ও নেওয়াজ মাহতাবের একক গান ‘ছোট কোনো গল্প’, সিএমভির ব্যানারে কণার একক গান ‘ইশারা’সহ আরও অনেক গান। এ ছাড়া গাঙচিল রবি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিকে বেশ কিছু একক গান মুক্তি দেবে। ইয়ন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, ভালোবাসার মতো সুন্দর সুরও হৃদয় ছুঁয়ে যায়। ভালোবাসা দিবস হচ্ছে ভালোবাসা উদযাপনের একটি দিন, যা উপভোগ করতে পারি নতুন কিছু গানের মাধ্যমেও। সংগীতপ্রেমীদের জন্য ভালোবাসার গানগুলো তাই এই দিনটি উপলক্ষ করেই মুক্তি দিচ্ছি আমরা। "

up-arrow