Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০৫
গানে গানে ভালোবাসা
শোবিজ প্রতিবেদক
গানে গানে ভালোবাসা

প্রতি বছরের মতো, এবারের ভালোবাসা দিবসেও বিভিন্ন অডিও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয়েছে নতুন নতুন অ্যালবাম।

 

ভালোবাসা দিবসকে আরও বর্ণাঢ্য করে তুলতে প্রকাশিত হয়েছে নানা স্বাদের একক গান, অ্যালবাম ও মিউজিক ভিডিও।

সিডি চয়েসের ব্যানারে তাহসান প্রকাশ কিছু সলো ট্র্যাক। তার মধ্যে রয়েছে ‘তুমিময়’, ‘এতো মায়া’, ‘আমার গল্পে তুমি’ ও ‘প্রেম তুমি’। এ ছাড়া ‘স্বপ্নবাড়ি’ মিশ্র অ্যালবামে থাকছে কণার সঙ্গে তার গাওয়া দ্বৈত গান। একই সঙ্গে প্রকাশিত হয়েছে ইমরান ও পড়শীর দ্বৈত অ্যালবাম ‘আবদার’। তানজীবের একক ‘অবেলায়’, কাজী শুভ ও মিলনের যৌথ সংকলন ‘মনের শিকল’, শফিক তুহিন-লাবণ্যের দ্বৈত গান ‘আকাশ নদী’সহ বেশকিছু অ্যালবাম। সিএমভি প্রকাশ করছে কণ্ঠশিল্পী কণার একক গানসহ আরও বেশকিছু অ্যালবাম।

লেজারভিশনের তালিকায় রয়েছে রিয়াজ লিটনের একক ‘একই শহরে’, শাহ নেওয়াজ দীপুর ‘বিভাময় অরুন্ধতী’, প্রিয়াঙ্কার ‘নিমন্ত্রণ’ ও অজয় মিত্রের সুর ও সংগীতায়োজনের মিশ্র অ্যালবাম ‘টিকেট’। সংগীতার ভালোবাসা দিবসের আয়োজনে রয়েছে ন্যানিসর একক অ্যালবাম ‘যতনে’। এ ছাড়া অভি আকাশের সুর ও মুশফিক লিটুর সংগীতায়োজনে ঐশ্বীর একক অ্যালবাম ‘চোখের বাড়ি’, বেলাল খান-ঝিলিকের দ্বৈত ‘মন শুধু’, শাহরিদ বেলাল-খেয়ার দ্বৈত ‘তোর কারণে’, মিলন মাহমুদ ও অনিন্দিতা শাহনাজের দ্বৈত ‘ভালোবাসি কত যে তোমায়’, ইমরান-নিশির দ্বৈত ‘দৃষ্টির আলপনা’সহ আরও বেশ কিছু অ্যালবাম ও মিউজিক ভিডিও প্রকাশ করছে তারা।

এদিকে জি-সিরিজের অ্যালবামের মধ্যে রয়েছে টফি রেনারের সংগীতায়োজনে মিশ্র অ্যালবাম ‘নীল তারা’। এতে গান গেয়েছেন কর্নিয়া, রেশমী, আরিফ, মনির, সানজিব ও পাপড়ি। এর পাশাপাশি প্রকাশিত হয়েছে মিশ্র অ্যালবাম ‘পরিচয়’, ‘জল পাহাড়ের গান’, ‘যোগসূত্র’, পারভীন সুলতানার একক ‘আমি পদ্মদীঘি হবো’, নয়ন শীলের ‘হইল না মিলন’, মাহাবুব সাগরের ‘একটু ছুঁয়ে দিলে মন’, শিবলীর ‘সীমাহীন ভালোবাসা দাও’, সজীব খান ও প্রীতম পিন্টুর ‘রাই’ এবং স্বাধীনতা পরবর্তী প্রথম ব্যান্ড আন্ডারগ্রাউন্ড পিস লাভারসের অ্যালবাম।

অন্যদিকে ডিজিটাল ওয়েব এবং ইউটিউবে প্রকাশিত হলো নাজমুল আহসানের ‘বৃষ্টি ভেজা ঐ সন্ধ্যা বেলা’  ও নীলু আহসানের মন তোমাকে চেনের  মিউজিক ভিডিও। জয় শাহরিয়ার ‘তুই যদি চাস’ শিরোনামে নতুন গান। কথা লিখেছেন ওমর ফারুক বিশাল।

এই পাতার আরো খবর
up-arrow