Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪৪
নিউজ টোয়েন্টিফোরের তারকাবহুল ভালোবাসার উৎসব
পান্থ আফজাল
নিউজ টোয়েন্টিফোরের তারকাবহুল ভালোবাসার উৎসব
ভালোবাসা দিবসে চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের উৎসবে নাদিয়া এবং তার সহশিল্পীদের নৃত্য পরিবেশনা

ভালোবাসা দিবস উপলক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের আয়োজনে গতকাল অনুষ্ঠিত হয় লাভেলো-নিউজ টোয়েন্টিফোর ভালোবাসা উৎসব। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে জাঁকজমকভাবে এ অনুষ্ঠান উদ্যাপন করা হয়।

উৎসবমুখর পরিবেশ বিরাজ করে মিলানায়তনজুড়ে। মিলনায়তনের ভিতর ও বাইরে ছিল উপচে পড়া ভিড়। দেশের জনপ্রিয় তারকাদের উপস্থিতি ও অংশগ্রহণে উৎসব শুরু হয় বিকাল ৩টা ১৫ মিনিটে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন  নিউজ টোয়েন্টিফোরের একঝাঁক কর্মী। অভিনেতা, অভিনেত্রী, নৃত্যশিল্পী, খেলোয়াড়, কবি, কথাসাহিত্যিকসহ বিভিন্ন পেশার মানুষের আলাপে, নৃত্যে, গানে, আড্ডায় মুখর হয়ে উঠেছিল ভালোবাসার এই উৎসব। বিভিন্ন আনন্দ আয়োজনে এক উৎসবমুখর পরিবেশের সৃৃষ্টি হয়। মঞ্চে উপস্থিত থেকে তাদের ভালোবাসার কথা বলেন কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, কবি হেলাল হাফিজ, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক কায়সার হামিদ এবং তার স্ত্রী,

তারকা দম্পতি শাহেদ শরীফ এবং নাতাশা হায়াতসহ দেশের জনপ্রিয় সব তারকা দম্পতি। দেখানো হয় ভালোবাসার চলচ্চিত্র। উৎসব প্রাঙ্গণে ছিল বিভিন্ন প্রদর্শনীর ব্যবস্থা। এ উৎসবে আগত দর্শনার্থীদের জন্য ছিল মজাদার খাবারের জোন, ফ্লাওয়ার জোন, স্কেচ জোন, ক্যাপিটাল রেডিও জোন, সেলিব্রেটি জোন, ফটোগ্রাফি জোন, সেলফি জোনসহ বিভিন্ন আয়োজনের সুব্যবস্থা। তারকারা তাদের প্রিয়জনকে নিয়ে ভালোবাসার উৎসব আয়োজনে উপস্থিত থেকে ভালোবাসায় মেতে ওঠেন। উৎসবেব অতিথিদের মধ্যে ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, নিউজ টোয়েন্টিফোরের হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স সামিয়া রহমান, নিউজ টোয়েন্টিফোরের সিএনই শাহনাজ মুন্নী, নিউজ টোয়েন্টিফোরের এক্সিকিউটিভ ডিরেক্টর অপারেশন্স হাসনাইন খুরশেদ, চয়নিকা চৌধুরী, শায়েদ আলী, দীপা খন্দকার, নাইম-নাদিয়া, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, আদনান ফারুক হিল্লোল, নওশীন, মুনিরা ইউসুফ মেমী, অরুণা বিশ্বাস, তমালিকা কর্মকার, তানভিরসহ আরও অনেকে। অন্যদিকে সাউথ এশিয়ান গেমসের গোল্ড মেডেলিস্ট মাহফুজা খাতুন এবং শাহ্জাহান আলী উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর
up-arrow