Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪৮
ঢাকার ছবিতে কোয়েল মল্লিক
আলাউদ্দীন মাজিদ
ঢাকার ছবিতে কোয়েল মল্লিক

যৌথ আয়োজনের মধ্য দিয়ে এতদিন ঢাকার ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী, স্বস্তিকা, শ্রাবন্তী, রাতাশ্রী, পাওলি দামসহ অনেকে। এবার এ তালিকায় যুক্ত হচ্ছেন আরেক টলিউড কন্যা কোয়েল মল্লিক।

তিনি অভিনয় করবেন ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটি প্রযোজনা করবে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। আর পরিচালনায় থাকছেন কলকাতার ‘পাগলু’, ‘খোকাবাবু’, ‘পাওয়ার’সহ অনেক সফল ছবির নির্মাতা রাজীব বিশ্বাস। মার্চে ছবির শুটিং শুরু হবে। আগামী ঈদে দুই বাংলায় ছবিটি মুক্তি পাবে। এদিকে নির্মাতা রাজীব বিশ্বাস গতকাল ঢাকায় এসেছেন। এ দেশে ছবির লোকেশন দেখা, ছবির অন্য শিল্পী চূড়ান্ত করা, শাকিব খানের সঙ্গে বৈঠকসহ অনেক কাজ নিয়েই তার এই ঢাকায় আসা। শাকিব খান ও রাজীব বিশ্বাস এসব তথ্য নিশ্চিত করেন। জানা গেছে শাকিবের বিপরীতে আরও একজন নায়িকা থাকবেন। ত্রিভুজ প্রেম, পারিবারিক দ্বন্দ্ব ও অ্যাকশনধর্মী গল্প নিয়েই ছবির কাহিনী আবর্তিত হবে। এদিকে বিভিন্ন সূত্রে ছবির শিরোনাম ‘বিদ্রোহী’ হতে পারে এমন খবর প্রকাশ হলেও শাকিব খান বলেন, না, এই ছবির নাম এটি হবে না। ‘বিদ্রোহী’ নামে আগে একটি ছবিতে আমার কাজ করার কথা ছিল। এটি নির্মাণের উদ্যোগ নিয়েছিলেন ঢাকার তিতাস কথাচিত্র আর কলকাতার সুরিন্দর ফিল্মস। ওই ছবিতে তখন আমার বিপরীতে কোয়েলের কাজ করার কথা ছিল। কিন্তু পরে  নানা জটিলতায় প্রজেক্টটি আর এগোয়নি।

টলিউডের প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবির মাধ্যমে বড় পর্দায় আসেন। এ পর্যন্ত ৪৬টি ছবিতে অভিনয় করেছেন তিনি। আর এই ঢাকার সঙ্গে কলকাতার যৌথ আয়োজনের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কোয়েল।

এই পাতার আরো খবর
up-arrow