শুক্রবার, ১০ মার্চ, ২০১৭ ০০:০০ টা

হাসপাতালে ঐশ্বরিয়া!

শোবিজ ডেস্ক

হাসপাতালে ঐশ্বরিয়া!

‘ঐশ্বরিয়া একা নন, তার সঙ্গে ছিলেন তার স্বামী অভিষেক বচ্চন। মেয়ে আরাধ্যর ক্যারিয়ার নিয়ে সাংসারিক অশান্তিতে আছেন এই জুটি। সেটি মিথ্যা প্রমাণ হলো এবার...

 

শিরোনাম পড়েই ঘাবড়ে যাওয়ার কিছু নেই। ঐশ্বরিয়া সুস্থই আছেন। কিন্তু তাকে দেখা গেছে হাসপাতালে— কেন সেটা না জেনেই শিরোনাম তুলে আনা হলো মিডিয়ায়। আসল খবর হলো মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে। জানা গেল, সেখানে অসুস্থ হয়ে ভর্তি হয়েছেন তার বাবা কৃষ্ণরাজ রাই। তবে ঐশ্বরিয়া একা নন, তার সঙ্গে ছিলেন তার স্বামী অভিষেক বচ্চন। মেয়ে আরাধ্যর ক্যারিয়ার নিয়ে সাংসারিক অশান্তিতে আছেন এই জুটি। সেটি মিথ্যা প্রমাণ করে গত মঙ্গলবার রাতের অন্ধকারে হাসপাতালে একসঙ্গে দেখা গেছে এই তারকা দম্পতিকে। তবে ঐশ্বরিয়ার বাবার অসুস্থতা সম্পর্কে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, ‘গুলাব জামুন’ ছবিতে একসঙ্গে দেখা যাবে অভিষেক ও ঐশ্বরিয়াকে। ছবিটি প্রযোজনা করছেন অনুরাগ কাশ্যপ। ছবির চিত্রনাট্যের কাজ শেষ। শোনা যাচ্ছে, ছবিতে নাকি কাজ করতে পারেন অমিতাভ বচ্চনও। ছবিটি নিয়ে কৌতূহল রয়েছে দর্শকদের। বিশ্বসুন্দরীকে সিনেমার পর্দায় দেখতে চান সবাই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর