মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭ ০০:০০ টা

নানা রকম শ্রদ্ধা কাপুর

নানা রকম শ্রদ্ধা কাপুর

বলিউডে এখন চলছে বায়োপিকের জোয়ার। সেই ধারায় এবার তৈরি হচ্ছে প্রয়াত চলচ্চিত্র প্রযোজক ও মিউজিক কোম্পানি টি সিরিজের প্রতিষ্ঠাতা গুলশান কুমারের জীবনী নিয়ে সিনেমা। ‘মোগল : দ্য গুলশান কুমার স্টোরি’ শিরোনামের এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। এতে একজন গায়িকার চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। বলিউডের প্লেব্যাক গায়িকা অনুরাধা পাড়োয়াল। গুলশান কুমারের জীবনে অন্যতম ভূমিকা ছিল এই গায়িকার। ছবিতে তাদের সম্পর্ক তুলে ধরা হবে। আর অনুরাধা চরিত্রের জন্য ভাবা হয়েছে শ্রদ্ধাকে, যিনি ইতিমধ্যেই ‘হাসিনা’ শিরোনামের একটি বায়োপিকে অভিনয় করছেন।

 অন্যতম স্থান দখল করে আছেন। কারণ তিনি নিজেও গানের জগতের সঙ্গে সম্পৃক্ত। মঙ্গেশকর পরিবারের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক ছাড়াও তিনি নিজেও গান করেন।’ 

১৯৯৭ সালে আততায়ীর হাতে নিহত হন টি-সিরিজ সংস্থার কর্ণধার গুলশান কুমার। জানা গেছে, বায়োপিকটির পরিচালনা করবেন সুভাষ কাপুর।

এদিকে বাংলাদেশের শীর্ষ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার একটি ছবিতে শ্রদ্ধার অভিনয় করার কথা শোনা যাচ্ছে। যদিও যৌথ প্রযোজনার এই ছবির ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর