শনিবার, ১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

পাগল ভক্তের পাল্লায় দিশা

শোবিজ ডেস্ক

পাগল ভক্তের পাল্লায় দিশা

সুশান্ত সিং রাজপুতের বিপরীতে এম এস ধোনির বায়োপিকে অভিনয় করেন অভিনেত্রী দিশা পাটানি। এরপর তাকে ইন্দো-চায়না যৌথ প্রযোজনার ‘কুংফু যোগা’ ছবিতে দেখতে পাওয়া যায়। দুটি ছবিতেই দর্শক মন জয় করে নেন তিনি। এ কারণে তার ভক্ত সংখ্যা কম নয়। এবার এক ভক্তের কারণে অপ্রত্যাশিত পরিস্থিতির মুখোমুখি হতে হলো বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে।

একটি বিজ্ঞাপনের শুটিংয়ে দিল্লি এসেছিলেন দিশা। দিল্লিতে দুদিন ধরে এক যুবক পিছু নেয়। প্রথমে তিনি ভেবেছিলেন, ওই যুবক হয়তো তার ভক্ত। সে তার কাছে আসতে চাইছে সেলফি তোলা বা অটোগ্রাফ নেওয়ার জন্য। কিন্তু পরে দেখা যায়, ব্যাপারটি অন্যরকম। শুটিংয়ের সেট থেকে শুরু করে হোটেল, সর্বত্র দুদিন ধরে ওই যুবক দিশার পিছু ধাওয়া করে।

ঘটনার কথা বলতে গিয়ে দিশা জানিয়েছেন, দিল্লিতে শুটিংয়ের জন্য থাকার সময় তার সঙ্গে দেখা করার জন্য ওই যুবক পরপর দুদিন তার হোটেলে পর্যন্ত চলে আসে। পরে সারা শহরে তাকে অনুসরণ করতে শুরু করে সে। আর এভাবে দিশার পিছু ধাওয়া করতে গিয়ে হোটেলের কর্মীদের সঙ্গে ঝগড়া ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে ওই যুবক।

হোটেল কর্মীরা ওই যুবককে দিশার পিছু নিতে বাধা দিলে সে ক্ষিপ্ত হয়ে মারামারি করতে শুরু করে। কর্তৃপক্ষ ওই ব্যক্তিকে হোটেল চত্বর থেকে বের করে দিতে বাধ্য হয়। দিশা বলেছেন, পুরো ঘটনায় তিনি স্তম্ভিত। তবে ঘটনাটি শেষ হওয়ায় তিনি স্বস্তি পেয়েছেন বলেও জানিয়েছেন দিশা।

সর্বশেষ খবর