রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

হাসপাতাল থেকে বিশ্রামে বুবলী

হাসপাতাল থেকে বিশ্রামে বুবলী

শুক্রবার রাতে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী বুবলী। জানা গেছে, অতিরিক্ত জ্বর ও রক্তচাপ নিম্নমুখী হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বুবলীর বোন মিমি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, কয়েকদিন থেকেই বুবলী অসুস্থতাবোধ করছিলেন। শুক্রবার এই অসুস্থতার মধ্যেও শাকিবের সঙ্গে ‘রংবাজ’ ছবির মহরতে অংশ নেন তিনি। ছবিটিতে তারা দুজন জুটি বেঁধে অভিনয় করবেন। মহরত অনুষ্ঠান থেকে ফিরেই প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন বুবলী। শরীরের তাপমাত্রা অস্বাভাবিকভাবে বেড়ে গেলে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসি বুবলীকে। মিমি আরও বলেন, তাত্ক্ষণিকভাবে বুবলীর রক্ত পরীক্ষা করা হয়েছে। ডাক্তার বলেছেন, তার মাত্রাতিরিক্ত জ্বর ও ব্লাড প্রেসার ফল করেছে।

এদিকে একটি সূত্র জানায়, দুজন একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মধ্যে গভীর বন্ধুত্ব গড়ে ওঠে। শাকিবের প্রতি অনেকটা দুর্বলও হয়ে পড়েন বুবলী। অপুর সঙ্গে বিয়ের খবর নানা জনের মাধ্যমে বুবলীর কানে পৌঁছলেও বিষয়টিকে তেমন আমলে নেননি ববুলী। গত সোমবার অপু যখন সন্তানসহ ‘নিউজ টুয়েন্টিফোর’ চ্যানেলে হাজির হন এবং শাকিবের সঙ্গে তার বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি প্রকাশ্যে আনেন তখন থেকেই মানসিকভাবে ভেঙে পড়েন বুবলী। তা ছাড়া শাকিবের সঙ্গে সম্পর্ক এবং অপুর প্রসঙ্গসহ নানা বিষয়ে মিডিয়ার পক্ষ থেকে বুবলীকে যখন একটানা কয়েকদিন ধরে প্রশ্নবাণে জর্জরিত করা হচ্ছিল তখন তিনি বেশ ক্লান্ত হয়ে পড়ছিলেন। কদিন ধরে জ্বরেও ভুগছিলেন তিনি। শুক্রবার যখন ‘রংবাজ’ ছবির নির্মাতা শামীম আহমেদ রনী ফোনে বুবলীকে মহরতে আসতে বলেন, তখন বুবলী প্রথমে আসতে অপারগতা জানান। পরে নির্মাতা তাকে বুঝিয়ে শুঝিয়ে রাজি করান। সূত্রটি জানায়, বুবলী চেয়েছিলেন শাকিব হাসপাতাল থেকে সরাসরি মহরত অনুষ্ঠানে যোগ দেবেন। কিন্তু মহরতে যাবার আগে হোটেল সোনারগাঁওতে স্ত্রী অপু আর সন্তান আবরামের সাক্ষাৎ করায় বুবলী মনোক্ষুণ্ন হন। সব মিলিয়ে মানসিক চাপ সামলাতে না পেরে শারীরিকভাবে ভেঙে পড়েন বুবলী এবং গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এদিকে গতকাল সকালে হাসপাতাল ছেড়েছেন বুবলী।

সর্বশেষ খবর