সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা
ঘড়ি ধরে ৫ মিনিট

ভিন্ন গল্প হলে এখন কাজ করি

আবদুন নূর সজল

পান্থ আফজাল

ভিন্ন গল্প হলে এখন কাজ করি

অভিনেতা সজল। রোমান্টিক অভিনয় গুণে ইতিমধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। ইদানীং  রোমান্টিক ধারা থেকে বেরিয়ে অভিনয় করছেন ভিন্ন ভিন্ন চরিত্রে। অন্যদিকে চলচ্চিত্রে তার সরব উপস্থিতি। এই তারকার সমসাময়িক বিষয় নিয়ে আজকের আয়োজন—

 

কী করছেন?

ঘুমাচ্ছি...।

 

জানি আপনি খুব ঘুমপ্রিয়।

হা হা হা ... আসলে ঘুম আমার বরাবরই প্রিয়। কাজের অবসরে বা একটু সময় পেলেই ভালো করে ঘুমিয়ে নেই আর কি! এমনও হয়েছে একবার টানা ৭২ ঘণ্টা ঘুমিয়েছি। তখন শুধু খাওয়ার জন্য উঠেছি, খেয়ে আবার ঘুম।

 

শুনলাম অ্যাওয়ার্ড পেলেন?

হুমম ... নিউইয়র্কে এক অনুষ্ঠানে ‘বেস্ট অ্যাকটর’ হিসেবে আমাকে ঢালিউড অ্যাওয়ার্ড দেওয়া হলো। মিলা হোসেনের সঙ্গে এখানে একটি ঈদের নাটক করব। তারপর ঢাকায় ফিরে দোদুল ভাইয়ের ৩টা নাটক করব।

চলচ্চিত্রে অভিনয়ের কী খবর?

চলচ্চিত্রে কাজ করছি। এর আগে তন্ময় তানসেনের ‘রানআউট’ ছবি মুক্তি পায়। এই মুহূর্তে ‘হারজিত’ ছবি নিয়ে ব্যস্ত আছি। সামনে আরও কিছু ছবিতে কাজ করার কথা চলছে।

 

ইদানীং রোমান্টিক সজল নিজেকে অন্যভাবে উপস্থাপন করছেন ...।

চরিত্রের প্রয়োজনে একেক সময় একেক রকম কাজ করছি। ‘রূপের গন্ধে অন্ধ চাতক’ নাটকে ভিক্ষুক, কিছুদিন আগে ‘মহিষাল’ নাটকে মহিষ চালক হিসেবে কাজ করলাম। খেজুর গাছে ওঠা, মহিষের গাড়ি চালানো থেকে অনেক কিছুই করতে হয়েছে আমাকে। এ ছাড়াও জনপ্রিয় নির্মাতা মাহামুদ দিদারের  ‘পৌষের হিমবুকে’ নাটকে অভিনয় করেছি একজন বেলুন বিক্রেতা হিসেবে। রোমান্টিক ঘরানার গল্প নিয়ে নির্মিত ‘আমি তুমি ও সে’ শিরোনামের টেলিফিল্মেও মোনালিসার সঙ্গে অভিনয় করেছি।

 

কাজ নিয়ে আপনার সন্তুষ্টি কতটুকু?

সন্তুষ্টি আসলে মাঝামাঝি। পরিচালকরা যেসব গল্প দেন, নামেই শুধু পরিবর্তন। সব গল্প একরকম মনে হয়। তবে আগামীতে আরও বেছে বেছে কাজ করব। এখন কিন্তু কিছু ভিন্ন গল্পে কাজ করেছি।  ভিন্ন গল্প হলে এখন কাজ করি। আগামীতে গল্পের সঙ্গে লোকেশনের ভিন্নতা প্রাধান্য পাবে।

 

‘মিস ইন্ডিয়া’ পামেলা সিংয়ের সঙ্গে কাজের কী অবস্থা?

পামেলা সিং এর আগে বিপিএলের আসরে উপস্থাপনা করেছেন। এবার আমার সঙ্গে ‘অনুপমা’ টেলিফিল্মে অভিনয় করতে চলেছেন। ঈদুল ফিতর উপলক্ষে এটি নির্মিত হবে।

 

আঁকাআঁকি চলছে কেমন?

ছোটবেলা থেকে আঁকাআঁকি করতে ভালো লাগে। ছোটবেলায় স্কেচিং শিখেছি। তবে সময় পেলে এখনো মাঝেমধ্যে আঁকি।

আপনি নিজেকে বিশ্লেষণ করুন ...।

খুবই অগোছালো একজন মানুষ। ঘরে মা না থাকলে বোঝা যায় আমি কতটা এলোমেলো।

সর্বশেষ খবর