বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা
ঘড়ি ধরে ৫ মিনিট

নিজের সেরাটা দিয়ে টিকে থাকতে চাই

রোশান

পান্থ আফজাল

নিজের সেরাটা দিয়ে টিকে থাকতে চাই

চিত্রনায়ক রোশান। জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে বাংলা ছবিতে আবির্ভাব। পরীমণির বিপরীতে প্রথম ছবি ‘রক্ত’। কিছুদিন আগে নবাগতা ফারিনের সঙ্গে মুক্তি পেল ছবি ‘ধ্যাততিরিকি’। চিত্রনায়ক রোশানের সমসাময়িক ব্যস্ততা এবং বিভিন্ন বিষয় নিয়ে আজকের আলাপন—

 

কেমন আছেন?

হুমম... আপনাদের এবং ভক্তদের ভালোবাসায় ভালোই আছি।

 

কেমন লাগছে সেলুলয়েডেমোড়া রুপালি জগৎ?

আসলে বড়পর্দায় কাজ করাটা সহজ নয়। প্রথম প্রথম রঙিন আর স্বপ্নের জগৎ মনে হয়েছিল। পরবর্তীতে কাজ করতে করতে দায়িত্ব বেড়ে গেছে বহুগুণ। এতদিনে সবার প্রচুর ভালোবাসা পেয়েছি। দুই ছবিতে দর্শকদের অনেক রেসপন্স পেয়েছি।

 

রুপালি জগতে আসার গল্প...

এই জগতের প্রতি অনেক ফ্যাসিনেশন ছিল। ভালো কোনো ব্যানারে কাজ করার জন্য অপেক্ষা করতে থাকি। জাজের কর্ণধার আবদুল আজিজ ভাইয়ের সঙ্গে আমার  তেমন পরিচয় ছিল না। কী মনে করে একদিন ফেসবুকে তাকে নক করি, কিছু ছবি দিয়ে রাখি। আমাকে অফিসে এসে দেখা করতে বলেন। অফিসে দেখা করি। দু-তিনজন ভালো পরিচালক সেখানে ছিলেন। আমার ইন্টারভিউ নেওয়া হয়। তারপর আমাকে ছবিতে অভিনয় করার জন্য কনফার্ম করা হয়।

 

মুক্তিপ্রাপ্ত ধ্যাততিরিকির রেসপন্স কেমন?

ছবিটি নিয়ে দর্শকদের অনেক রেসপন্স  পেয়েছি। অনেক ফোনকল, এসএমএস, ফেসবুক স্ট্যাটাস পেয়েছি। আমার জানা মতে, ১৪-১৫ তারিখে হলগুলো হাউসফুল ছিল। গত পরশু আমি নিজে বলাকায় গিয়েছিলাম। 

 

নিজের অভিনয় কেমন লাগল?

ছবিটি অনেক উপভোগ করেছি। তবে আমি বরাবরই নিজের ভুলত্রুটি ধরার চেষ্টা করি।  যে কোনো কাজে আমার স্যাটিসফেকশন লেভেল পূরণ হয় না।

 

জাজ ছাড়া অন্য কোনো ব্যানারে...

অবশ্যই করব। আমি যেহেতু একজন অভিনেতা তাই সবার সঙ্গে কাজ করব। তবে ভালো কাজ, গল্প আর আমার ইমেজের সঙ্গে মিলে গেলে জাজের বাইরে কাজ করতে সমস্যা নেই। সেক্ষেত্রে অবশ্যই জাজের সঙ্গে কথা বলে অন্য কাজ করব।

 

সহশিল্পী হিসেবে পরীমণি না ফারিন বেশি স্বাচ্ছন্দ্যের?

পরীমণি খুব ভালো এবং অভিজ্ঞ অভিনেত্রী। রক্ত ছবিতে আমাদের রসায়ন খুব ভালো ছিল। অন্যদিকে ফারিন নতুন নায়িকা। পরীমণির কাজের সঙ্গে ফারিনের তুলনা চলে না। দুজনের সঙ্গে কাজ করতেই ভালো লেগেছে।

 

ভবিষ্যৎ পরিকল্পনা...

চলচ্চিত্র অঙ্গনে ভালো কিছু দিতে চাই। নিজের সেরাটা দিয়ে টিকে থাকতে চাই। দর্শকদের ভালোবাসা পেতে চাই। সামনে কিছু হিট ছবি উপহার দিতে চাই।

সর্বশেষ খবর