রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

ক্যাটরিনার ঝড়

শোবিজ ডেস্ক

ক্যাটরিনার ঝড়

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এসেই ঝড় তুললেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। টাওয়েল জড়ানো এক সাদাকালো ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘মারিও টেসটিনোকে ধন্যবাদ এত দুর্দান্ত শুটিংয়ের অভিজ্ঞতা দেওয়ার জন্য। এই ছবির পরই হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। বলিউডের প্রথম কোনো তারকা হিসেবে তারকা ফটোগ্রাফার মারিও টেসটিনোর কাছে ফটোশুট করছেন তিনি।

ফেসবুকের পর এবার ইনস্টাগ্রামেও নিজের জাদু দেখাবেন ক্যাটরিনা। ইতিমধ্যে ছবিতে ৮০ হাজারেরও বেশি লাইক পড়েছে। আসছে অসংখ্য কমেন্ট। একদিনে তার ফলোয়ার সংখ্যা বেড়েছে রেকর্ড ৯ লাখ! বোঝাই যাচ্ছে পরবর্তী সোশ্যাল মিডিয়া কুইন হতে যাচ্ছেন তিনি। এ ছাড়া মুক্তি প্রতীক্ষিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘জাগ্গা জাসুস’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে পাঁচ বছর পর আবার সালমানের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এ ছাড়া ‘জাগগা জাসুস’-এ আবার জুটি বাঁধছেন রণবীর কাপুরের সঙ্গে। ‘আজব প্রেম কি গজব কাহানি’র সাফল্যের পর এটাও সবার মুখে হাসি ফোটাবে বলে বিশ্বাস বিশেষজ্ঞদের। ছবিটি পরিচালনা করছেন অনুরাগ বসু। আসছে জুলাইয়ে মুক্তি পাবে। আর ‘টাইগার জিন্দা হ্যায়’ প্রেক্ষাগৃহে আসবে ডিসেম্বরে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর