শিরোনাম
সোমবার, ১ মে, ২০১৭ ০০:০০ টা

কানে এমি জ্যাকসন

শোবিজ ডেস্ক

কানে এমি জ্যাকসন

তামিল সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এমি জ্যাকসন। তাই তো রজনীকান্তের ‘রোবট’ ছবির সিক্যুয়েল ‘রোবট ২.০’ তে ঐশ্বরিয়া রাই বচ্চনের জায়গায় আসন গ্রহণ করেছেন তিনি। শুধু তাই নয়, ঐশ্বরিয়ার পদাঙ্ক অনুসরণ করে এবারের কান চলচ্চিত্র উৎসবেও হাজির থাকবেন এমি। বিশ্বখ্যাত প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়েল প্যারিসের শুভেচ্ছাদূত হয়ে প্রতি বছর কান চলচ্চিত্র উৎসব মাতিয়ে থাকেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং সোনম কাপুর। কানের এবারের ৭০তম আসরে লরিয়েলের শুভেচ্ছাদূত হয়ে প্রথমবারের মতো কানের সেরা আকর্ষণ লাল

গালিচায় হাঁটবেন দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, এই তিন বলিউড কন্যার সঙ্গে এবারের কানের আসর মাতাবেন ‘আই’ অভিনেত্রী এমি জ্যাকসন।

আগামী ১৭ মে থেকে পর্দা উঠছে বিশ্বের অন্যতম এ চলচ্চিত্র উৎসবের। কানের পর্দা নামবে ২৮ মে। এদিকে, বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ এ উৎসবের মেকাপ ব্র্যান্ড হিসেবে কানের সঙ্গে দীর্ঘ ২০ বছরের পথচলার পূর্তি উদযাপন করতে যাচ্ছে লরিয়েল প্যারিস। কান উৎসবে লরিয়েলের এ দীর্ঘ যাত্রাকে রাঙিয়ে দিতে হাজির থাকবেন হলিউডের আরও অনেক তারকা। এতে থাকবে তাদের বিচিত্র সাজসজ্জা ও বৈচিত্র্যময় স্টাইলের প্রদর্শনী। তাদের সঙ্গে কান মাতাবেন জুলিয়ান মুর ও ইভা লনগরিয়াদের মতো আবেদনময়ীরা। উল্লেখ্য, গত বছরও বিশ্বখ্যাত এই আসরে যাওয়ার সুযোগ পেয়েছিলেন এমি। ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউট থেকে কানের আসরে আমন্ত্রণ পান তিনি। রজনীকান্ত ও এমি জ্যাকসনের সঙ্গে ‘রোবট ২.০’তে অভিনয় করেছেন বলিউডের অক্ষয় কুমার। আগামী বছরের জানুয়ারিতে শঙ্কর পরিচালিত ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর