শনিবার, ৬ মে, ২০১৭ ০০:০০ টা

তারকাদের ভোটের লড়াই

তারকাদের ভোটের লড়াই

বাঁ থেকে রোজিনা, মৌসুমী এবং ওমর সানী। ছবি তুলেছেন— শওকত মোল্লা

গতকাল একটু অন্যভাবেই সেজেছিল বিএফডিসি। শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকেই তারকা সমাগম হতে থাকে বিএফডিসিতে। গতকাল সকাল ৯টা থেকে চলছে চলচ্চিত্রের সর্বস্তরের অভিনয়শিল্পীদের নেতা নির্বাচনের আনুষ্ঠানিক কার্যক্রম। তাই উৎসবমুখর পরিবেশে সকাল থেকে ঢল নেমেছে নবীন-প্রবীণ শিল্পীদের। জমেছে আড্ডা। দলে দলে স্মৃতির ঝাঁপি খুলে বসেছেন সতীর্থরা। ভোটগ্রহণ শুরুর খানিক পরেই প্রায় কাছাকাছি সময়ে এফডিসিতে পা রাখেন চলতি সময়ের সবচেয়ে আলোচিত দুই নায়িকা অপু বিশ্বাস এবং বুবলি! একজন ১০টা বাজার মিনিট পাঁচেক আগে। অন্যজন ঠিক ১০টায়। না, কেউ কারও মুখোমুখি হননি। কারও সঙ্গে তেমন কথাও বলেননি। দুজনেই ঝটপট ভোট দিয়ে চোখের পলকে যে যার পথে বেরিয়ে পড়েন। সম্ভবত, কেউ কারও মুখোমুখি পড়তে চাননি তারা। তবে অপু এফডিসি ছাড়ার আগে ওমর সানীর মুঠোফোনে একটি সেলফি তুলেছেন তার প্রিয় অভিনেত্রী মৌসুমীকে জড়িয়ে।

এদিকে শাকিব খান এসেছেন প্রথমার্ধ ভোটগ্রহণ শেষে। বেলা তখন সোয়া ১টা। চলছিল নামাজের বিরতি। শাকিব এসেই জুমার নামাজে অংশ নেন। এরই মধ্যে ভোট দেওয়া সম্পন্ন করেন শাবনাজ-নাঈম, অনন্ত জলিল-বর্ষা, রুবেল, মৌসুমী, পপি, কাজী মারুফ, টেলিসামাদ, রেসিসহ অনেকেই। নামাজের পরপর আবারও ব্যস্ত হয়ে পড়ে বিএফডিসি। আবারও শুরু হয় ভোটগ্রহণ।  

সকাল থেকেই বেশ উৎসবমুখর পরিবেশে সুশৃঙ্খলভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কারও কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। ২০১৭-১৮ সালে বাংলাদেশ শিল্পী সমিতির নেতৃত্বে কারা আসছেন তা জানা যাবে সন্ধ্যা পেরোলে। ভোটগ্রহণ চলে বিকাল ৫টা পর্যন্ত।

এবারের নির্বাচনী লড়াইয়ে আছে ওমর সানী-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খান ও ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল। ২১টি পদের বিপরীতে মোট ৫৭ জন প্রার্থী পাঞ্জা লড়ছেন এবার। সানী-অমিতের প্যানেল থেকে ২০ জন, মিশা-জায়েদ খানের প্যানেল থেকে ২১ জন, ড্যানি-কোবরার প্যানেল থেকে ১৪ জন ও স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিয়েছেন দুজন প্রার্থী।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে আছেন চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর