শিরোনাম
বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭ ০০:০০ টা
ঘড়ি ধরে ৫ মিনিট

মনে হচ্ছিল ক্যালেন্ডারের সামনে দাঁড়িয়ে আছি

কণা

আলী আফতাব

মনে হচ্ছিল ক্যালেন্ডারের সামনে দাঁড়িয়ে আছি

সম্প্রতি তিনটি দেশে শো শেষ করে দেশে ফিরেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কণা। এ ছাড়া ঈদকে সামনে রেখে কিছু নতুন গানের কাজ করতে যাচ্ছেন তিনি। গান ও সমসাময়িক নানা বিষয় নিয়ে আজ তার আলাপন—

 

অনেক দিন পর দেশের বাইরে শো করে এলেন। কেমন লাগল?

দেশের বাইরের শোগুলো সবসময়ই আমার ভালোলাগে। এবার জার্মানি, সুইজারল্যান্ড ও সুইডেন এই তিন দেশে গান করে এলাম। এবার শো করার পাশাপাশি ঘুরে বেড়িয়েছি অনেক। সুইজারল্যান্ড যখন গিয়েছি মনে হচ্ছিল ক্যালেন্ডারের সামনে দাঁড়িয়ে আছি। আমি কোনো সময় ফেসবুক লাইভ- এ আসি না। এবার সুইজারল্যান্ড গিয়ে আমি ফেসবুক লাইভ করেছি। এত সুন্দর জায়গা আমার মনে হয় সবারই দেখা উচিত।

 

শোগুলোতে প্রবাসী দর্শকদের কেমন সাড়া পেয়েছেন?

আমরা এই দেশে সবসময় একটা বড় দর্শকদের সামনে গান পরিবেশন করি। কিন্তু এবার তেমনটা ছিল না। কিন্তু তাদের ভালোবাসাও কম ছিল না। ছোট বাচ্চারা আমার ছবি দিয়ে কার্ড বানিয়ে আমাকে দিয়েছে। কেউ কেউ ভাঙা ভাঙা বাংলায় আমার জন্য চিঠি লিখেছে। সব মিলিয়ে ভালো ছিল এবারের ভ্রমণটা।

 

নতুন কী কাজ করছেন?

দেশের বাইরে থাকায় বেশ কিছু কাজ জমে গেছে। ওই কাজগুলো এখন করছি। এরই মধ্যে তিনটি গানের ভিডিওর শুটিং করেছি। ঈদকে সামনে রেখে আবারও বেশ কয়েকটি গানের ভিডিও করার কথা আছে। এরই মধ্যে চারটি জিঙ্গেলের কাজ শেষ করলাম। নতুন একটি টিভি চ্যানেলের থিম সং করার কথা আছে। পাশাপাশি আমি আরটিভিতে বিচারক হিসেবে কাজ করছি। ওটার শুটিং করছি। সব মিলিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে।

 

চলচ্চিত্রে গানের কী অবস্থা?

নতুন কোনো চলচ্চিত্রে প্লেব্যাক করিনি। সর্বশেষ গান করেছিলাম ধ্যাততিরিকি ছবিতে। সামনে যদি ভালো কোনো ছবির কাজ পাই করব।

সর্বশেষ খবর