শিরোনাম
সোমবার, ২২ মে, ২০১৭ ০০:০০ টা

বিচারক ফেরদৌস-পূর্ণিমা-মৌসুমী

শোবিজ প্রতিবেদক

বিচারক ফেরদৌস-পূর্ণিমা-মৌসুমী

আবারও শুরু হতে যাচ্ছে দুই বাংলার সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠান ‘বর্ষসুন্দরী-২০১৭’। আর এবারের আসরে বিচারকের দায়িত্ব পালন করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস, পূর্ণিমা ও মৌসুমী। আর ওপার বাংলার হয়ে থাকছেন ইন্ডিয়ান মডেল ও অভিনেত্রী রেচেল হোয়াইট। ক্রিয়েটিভ ওয়ার্ল্ড ও ঈশান মাল্টিমিডিয়ার আয়োজনে আজ ২২ মে সন্ধ্যা ৭টায় হোটেল লা ভিঞ্চিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন ফেরদৌস, পূর্ণিমা, রেচেল হোয়াইট ও দুই আয়োজক প্রতিষ্ঠানের সম্মানীয় ব্যক্তিবর্গ।

আয়োজক প্রতিষ্ঠান থেকে জানানো হয়, ‘বরাবরের মতো এবারও সারা বাংলাদেশ থেকে বেছে নেওয়া হবে সুন্দরী প্রতিযোগীদের। তারপর বিভিন্ন ধাপে বেছে নেওয়া হবে শ্রেষ্ঠ বর্ষ সুন্দরীকে। আয়োজনটির চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে কলকাতায়।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘আমি এ প্রতিযোগিতার প্রথম থেকেই আছি। ২০১৬ সালের প্রথম আসরেও আমি বিচারক হিসেবে ছিলাম। এবারও আছি। আমরা চেষ্টা করব দুই বাংলা থেকে গুণী কিছু প্রতিযোগীকে বের করে আনতে। এবারের আসরে আমাদের সঙ্গে আরও থাকছেন পূর্ণিমা ও মৌসুমী। এ ছাড়া রেচেল হোয়াইট নামের আরও এক মডেল ও অভিনেত্রী থাকছেন আমাদের সঙ্গে। আমরা পুরো তিন মাস এ প্রক্রিয়া নিয়ে কাজ করব। আমাদের চেষ্টা থাকবে এ প্রতিযোগিতার মধ্য নিয়ে নতুন একটি মানুষ মিডিয়াতে উপস্থাপন করার।

সর্বশেষ খবর