মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ ০০:০০ টা
ঘড়ি ধরে ৫ মিনিট

নতুন করে উপস্থাপনের চেষ্টা করি

তাহসান খান

আলী আফতাব ভূঞা

নতুন করে উপস্থাপনের চেষ্টা করি

সম্প্রতি মুক্তি পেয়েছে তাহসানের ‘চলো না হারাই’ গানের ভিডিও। এ ছাড়া ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করছেন তিনি।

 

নতুন অ্যালবামটির কাজ কতদূর?

সাতটি গান নিয়ে এই অ্যালবাম করছি। আমার কণ্ঠে শ্রোতারা যে ধরনের গান পছন্দ করেন, এতে তেমন গানই থাকছে। সব কটি গান আমার লেখা। এরই মধ্যে বেশ কিছু গানের কাজ শেষ করেছি। আশা করছি ঈদের দুই সপ্তাহ পর গ্রামীণফোনের ব্যানারে বাজারে আসবে এটি।

 

ঈদ তো এসেই গেল। নাটকে অভিনয় করেছেন?

ঈদের জন্য পাঁচটি নাটকে কাজ করছি। এরই মধ্যে তিনটির শুটিং শেষ। আমি সব সময় চেষ্টা করি একটু ভিন্ন গল্প নিয়ে কাজ করতে। আর আমি যাদের সঙ্গে কাজ করি তারাও আমাকে ওই ভাবে উপস্থাপন করার চেষ্টা করে। আশা করছি দর্শকরা হতাশ হবে না।

 

নতুন মিউজিক ভিডিওর কেমন সাড়া পাচ্ছেন?

এটি আমার পরীক্ষামূলক একটি গানের মিউজিক ভিডিও ছিল। যারা গ্লোবাল গান পছন্দ করেন, তারা এটিকে ভালোভাবেই নিয়েছেন। আবার যারা আমার কণ্ঠে মেলোডি গান পছন্দ করেন, তারা বলছেন এটি নাকি আমার ঘরানার হয়নি। সব মিলিয়ে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছি।

 

এই গানের ভিডিওটির নির্মাতা যুক্তরাষ্ট্রের, মডেলও সেখানের। এই বিষয়টি কেন করেছেন?

নিজেকে নতুন রূপে উপস্থাপনের জন্য। এই চেষ্টা আমি সব সময়ই করি। গানের ভিডিওটি আমাদের দেশের হিসাবে বড় বাজেটের। কিন্তু হলিউডের হিসাবে এ বাজেট খুব অল্প ছিল। তাই একাধিক লোকেশন কিংবা সময় নিয়ে কাজটি করা সম্ভব হয়নি। এরপরও আমাদের বাজেটে যতটুকু করা সম্ভব হয়েছে, ততটুকু করা হয়েছে। পরীক্ষামূলক এই কাজটি করে আমার শিক্ষা হলো। এর মধ্য দিয়ে গ্লোবাল পরিসরে নতুন কিছু করার চেষ্টা শুরু হলো। আগামী দিনে ভালো বাজেটে আরও ভালো কাজ করা যাবে।

সর্বশেষ খবর