শুক্রবার, ২৬ মে, ২০১৭ ০০:০০ টা

শাকিব-অপুর নতুন ছবির শুটিং তুরস্কে!

শোবিজ প্রতিবেদক

শাকিব-অপুর নতুন ছবির শুটিং তুরস্কে!

ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান এবং অপু বিশ্বাস জুটির নতুন ছবি রাজনীতি। গত বুধবার এক সংবাদ সম্মেলনে আরও জানানো হয় ছয় মাসের মধ্যেই শুরু হবে এক জুটির নতুন ছবির শুটিং। আর সেই ছবির শুটিং হবে তুরস্কের ইস্তাম্বুলে। অনুষ্ঠানে উপস্থিত প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘সব ঠিক থাকলে আমার প্রযোজিত নতুন একটি ছবিতে কাজ করছেন শাকিব-অপু জুটি। এবং এটি শুটিংয়ের জন্য আমরা লোকেশন হিসেবে ইস্তাম্বুলকে বেছে নিয়েছি। শাকিবের সঙ্গে আমার কথা হয়েছে। শিডিউল চূড়ান্ত না হলেও তিনি সম্মতি দিয়েছেন। আশা করছি ছয় মাসের মাথায় আমরা কাজ শুরু করতে পারব।’

বছর খানেক সিনেমা থেকে দূরে ছিলেন অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘রাজনীতি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। ছবিতে শাকিব-অপু ছাড়াও আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ অভিনয় করেছেন।

উল্লেখ্য, বছর দেড়েক আগে সর্বশেষ ‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর দীর্ঘদিন অন্তরালে থেকে শাকিবের সন্তানকে নিয়ে হাজির হন জনসমক্ষে। পারিবারিক স্বীকৃতির জন্য সবার কাছে নিজের অবস্থান তুলে ধরেন। এরপর সব মেনে নেন শাকিব খানও। তবে নতুন ছবির ব্যাপারে শাকিব খানের আনুষ্ঠানিক বক্তব্য জানা যায়নি। শেষমেশ কী হয়, দেখার বিষয় সেটাই।

সর্বশেষ খবর