বুধবার, ৩১ মে, ২০১৭ ০০:০০ টা
ঘড়ি ধরে পাঁচ মিনিট

গানটি প্রচারের পর টালিউড ইন্ডাস্ট্রি কেঁপে উঠেছে

নুসরাত ফারিয়া

আলী আফতাব

গানটি প্রচারের পর টালিউড ইন্ডাস্ট্রি কেঁপে উঠেছে

যৌথ প্রযোজনার ছবি ‘বস ২’ এর জিৎ ও নুসরাত ফারিয়ার আইটেম গান ‘আল্লাহ মেহেরবান’ নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। আইনি নোটিসের মুখে জাজ-এর ইউটিউব চ্যানেল থেকে গানটি সরিয়ে নেওয়া হয়েছে। এসব বিষয় নিয়ে কথা বলেছেন নুসরাত ফারিয়া।

 

কেমন আছেন?

আলোচনা ও সমালোচনা এই দুই নিয়ে ভালোই আছি।

 

‘আল্লাহ মেহেরবান’ নিয়ে অনেক কথা হচ্ছে। আপনার বক্তব্য কী?

আলাদা করে বলার কিছু নেই। অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন। আমি আমার দর্শকদের একটি বিষয় জানাতে চাই। যৌথ প্রযোজনার ছবিগুলোতে অনেক সময় আমাদের বলার কিছু থাকে না। তারা যেভাবে বলে সেই ভাবেই কাজ করতে হয়। আমি বিশ্বাস করি, যারা এত টাকা দিয়ে ছবি নির্মাণ করছেন, তাদের প্রতিটি বিষয়ের পেছনে কোনো না কোনো কারণ আছে। আমি কেবলই অভিনেত্রী হিসেবে কাজ করে গেছি।

 

গানের কথা, আপনার নাচের মুদ্রা এবং পোশাক নিয়ে কথা হচ্ছে। এর কারণে আপনার ব্যক্তিগত ইমেজের কোনো ক্ষতি হয়েছে?

হওয়ার কথা নয়। তবু বলি একটি ছবি যখন সফল হয়, তখন অভিনেতা অভিনেত্রীরাও সফল হন। আবার ব্যর্থতা কিংবা সমালোচনার দায়ও আমাদেরই। সেজন্য বলতে চাই আমি আজ নুসরাত ফারিয়া হয়েছি যাদের জন্য, তারা আমাকে এই রূপে দেখতে না চাইলে আমিও এমন অভিনয় করব না।

 

শুনলাম গানটি ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হয়েছে?

জি। গতকাল বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ এর ইউটিউব থেকে গানটি সরিয়ে নেওয়া হয়েছে। কিন্তু ইন্ডিয়ান ইউটিউবে গানটি এখনো আছে। ইন্ডিয়া থেকে আমাকে জানানো হয়েছে, এই গানটি প্রচারের পর টালিউড ইন্ডাস্ট্রি কেঁপে উঠেছে। সেখান থেকে অনেক ভালো রেসপন্স পাচ্ছি।

 

ইন্ডিয়াতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করার কথা আপনার?

হ্যাঁ, আগামী ৪ জুন অনুষ্ঠিত হবে ‘টেলি সিনে অ্যাওয়ার্ড’। ওখানে একটি পারফর্ম করব। পরদিন থেকে কলকাতায় ‘বস ২’ এর প্রচারণায় নামব। ঈদে ছবিটি মুক্তি পাবে।

নতুন কোন ছবিতে কাজ করছেন? 

আমি এখনো জানি না। একটি ছবির পর আরেকটি ছবির মাঝে আমি একটু সময় নিই। এই সময়ে এসে হুট করে যে কোনো ছবিতে কাজ শুরু করতে চাই না। একটু সময় নিয়ে ভালো ছবিতে কাজ করতে চাই।

সর্বশেষ খবর