শুক্রবার, ৯ জুন, ২০১৭ ০০:০০ টা
সুইজারল্যান্ডে শাকিব-বুবলী

ঈদেই আসছে রংবাজ

শোবিজ প্রতিবেদক

ঈদেই আসছে রংবাজ

বহুল আলোচিত সিনেমা রংবাজের কাজ অনেকাংশেই শেষ হয়ে এসেছে। এখন কেবল সিনেমার গানের দৃশ্যধারণ বাকি। আর সেই গানের কাজের জন্যই মঙ্গলবার রাত সোয়া ১০টার ফ্লাইটে সুইজারল্যান্ড উড়াল দিলেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। সেখানকার কয়েকটি লোকেশনে রংবাজের গানের শুটিং হবে। ফ্লাইটের ঠিক আগ মুহূর্তে বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে কথা হয় শাকিব খানের। তিনি বলেন ‘অল্প একটু কাজ বাকি। গানের শুটিং হয়ে গেলেই কাজ শেষ।’ তাহলে কী ঈদে শেষ পর্যন্ত আসছে রংবাজ? এমন প্রশ্নের উত্তরে শাকিব বলেন ‘আমি তো মোটামুটি নিশ্চিত। তবে এরপরও শেষমেশ কী হয় বলা যায় না। তবে সব ঠিক থাকলে রংবাজকে ঈদেই পর্দায় পাবেন দর্শকরা।’ শাকিব জানান গানের শুটিং শেষে কলকাতায় যাবেন। সব কাজ শেষে ফিরবেন ১৬/১৭ তারিখের দিকে। এরপর দুয়েকদিন বিশ্রামের পরই চলে যেতে হবে লন্ডনে। সেখানে জয়দীপ মুখার্জি পরিচালিত চালবাজ ছবির শুটিং হওয়ার কথা রয়েছে।

অনেক কারণেই রংবাজ শাকিব খানের ক্যারিয়ারে ভিন্ন আমেজের একটি সিনেমা। এই সিনেমার ঘোষণার পরই অপু বিশ্বাস প্রকাশ্যে এসে বিয়ে সন্তানের দাবি তোলেন। এক সময় সিনেমাটি অনিশ্চিত হয়ে পড়ে। এরপর সিনেমার শুটিং শুরুর আগ মুহূর্তে নিষেধাজ্ঞা নেমে আসে শাকিব খানের ওপর। দুঃখ প্রকাশ করে সে নিষেধাজ্ঞা উঠিয়ে নিতে পারলেও আটকে রয়েছেন রংবাজের পরিচালক শামীম আহমেদ রনি। তবে এখন সিনেমাটি  পরিচালনা করছেন আবদুল মান্নান।

নবাব সিনেমাকে নিয়ে শিল্পী ঐক্যজোটের চিঠি ও অনিশ্চয়তা প্রসঙ্গে শাকিব বলেন, ‘এটা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সিদ্ধান্ত। আমার এখানে কিছু বলার নেই। কর্তৃপক্ষ ঠিক মনে করলে সিনেমা আসবে। ঠিক মনে না করলে আটকে যাবে। তবে একটা কথা বলতে পারি শিল্প আর শিল্পের মাঝখানে কোনো জোট কখনোই নীতি নির্ধারক হতে পারে না।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর