বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭ ০০:০০ টা

জুয়েল আইচের জাদুর ছোঁয়ায় যুগলবন্দী

শোবিজ প্রতিবেদক

জুয়েল আইচের জাদুর ছোঁয়ায় যুগলবন্দী

এবারের ঈদে নতুন চমক নিয়ে টিভি পর্দায় উপস্থিত হচ্ছেন জনপ্রিয় জাদুশিল্পী ও বাঁশিবাদক জুয়েল আইচ। এই প্রথম জুয়েল আইচের উপস্থাপনায় ঈদের পাঁচদিন পাঁচটি পর্ব নিয়ে উপস্থিত হতে যাচ্ছেন এই গুণী শিল্পী। সামিয়া রহমানের পরিকল্পনা ও প্রযোজনায় জাদুকর জুয়েল আইচের উপস্থাপনায় ম্যাজিক রিয়েলিটি টক শোটির নাম ‘জুয়েল আইচের জাদুর ছোঁয়ায় যুগলবন্দী’।

ঈদের দিন থেকে পাঁচদিন মোট পাঁচটি পর্ব প্রচার হবে প্রতিদিন রাত ১১টায়। প্রতিটি পর্বে দুইটি করে স্বনামধন্য তারকা দম্পতি থাকবেন। তাদের নিয়েই জাদুর ছোঁয়ায় নানা গেম, হিপনোটিজম, সিচুয়েশনাল কুইজ ও জাদুর মধ্য দিয়ে বিশ্বখ্যাত জাদুকর জুয়েল আইচ ওই দুই দম্পতির রসায়ন তুলে ধরবেন। তারকা দম্পতিদের মধ্যে রয়েছে ড. মুহম্মদ জাফর ইকবাল-ড. ইয়াসমিন হক দম্পতি, নায়িকা মৌসুমী- ওমর সানী দম্পতি, নায়ক সোহেল রানা দম্পতি, মিশা সওদাগর দম্পতি, হাবিবুল বাশার সুমন দম্পতি, তানিয়া-টুটুল দম্পতি, সামিনা চৌধুরী-এজাজ স্বপন দম্পতি, লায়লা হাসান-হাসান ইমাম দম্পতি, নিমা রহমান-তারিক আনাম দম্পতি, আবিদা সুলতানা-রফিকুল আলম দম্পতি। এ প্রসঙ্গে জুয়েল আইচ বলেন, ‘ঈদের অনেক অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়েছি। এই প্রথম ঈদের কোনো সিরিজ অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছি। আমি বরাবরই সিরিজ অনুষ্ঠানের পক্ষপাতি ছিলাম না। কিন্তু সামিয়া রহমানের এই অনুষ্ঠানের আইডিয়াটা আমার ভলো লেগেছে। আর এ কারণেই আমি রাজি হয়েছি।

তিনি আরও বলেন, ‘প্রতি পর্বে একজন করে তারকা দম্পতি থাকবে। তাদের সঙ্গে নানা গেম, হিপনোটিজম, সিচুয়েশনাল কুইজ ও জাদু করব। যেহেতু এমন একটি অনুষ্ঠান প্রথমবারের মতো আমি উপস্থাপন করতে যাচ্ছি। আশা করি ভালো লাগবে। অনুষ্ঠানটি প্রচার হবে নিউজটোয়েন্টিফোরে।

সর্বশেষ খবর