শিরোনাম
শুক্রবার, ৩০ জুন, ২০১৭ ০০:০০ টা

ঈদের পঞ্চম দিনের টিভি হাইলাইটস

ঈদের পঞ্চম দিনের টিভি হাইলাইটস

এটিএন বাংলা

সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’

শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে ৫ পর্বের সেলিব্রেটি শো স্টার ক্যানভাস। মুনমুনের উপস্থাপনায় ঈদের পঞ্চম দিনের অতিথি চিত্রনায়িকা রোজিনা। সেলিম দৌলা খানের পরিচালনায় এটি প্রচার হবে বেলা ২টা ৩০ মিনিটে।  

 

আরটিভি

একান্ত আলাপন

কলকাতার জিৎ ও নুসরাত ফারিয়াকে নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘একান্ত আলাপন’। ফারিয়া কথা বলেছেন তার ক্যারিয়ার ও জিতের সঙ্গে অভিনয় করা নিয়ে নানা প্রসঙ্গ। সুজন আহমেদের প্রযোজনা ও সোনিয়া হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে বিকাল ৫টা ৩০ মিনিটে।

 

এনটিভি

নাটক ‘যে তুমি হরণ করো’

আবুল হাসানের কবিতা অবলম্বনে নাটকটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন মাহমুদ দিদার। অভিনয়ে আফরান নিশো, নওশাবা, শার্লিন, তাহসিন প্রমুখ।

রাত ৮টা ০৫ মিনিটে এটি প্রচার হবে।

বিশেষ অনুুষ্ঠান ‘আমার গিটার’

বিশেষ অনুষ্ঠান ‘আমার গিটার’। তানিয়া হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রফিকুল ইসলাম। এটি প্রচার হবে বিকাল ৫টা ১৫ মিনিটে।

 

মাছরাঙা টিভি

গেম শো ‘খেলারাম খেলে যা’

আমব্রিনের উপস্থাপনায় তারকা গেম শো ‘খেলারাম খেলে যা’। অংশগ্রহণে সাইমন, শিপন, রোশান, মেহজাবিন, কণা, উর্মিলা, ইমরান, কর্ণিয়া। প্রযোজনায় সাইফুল ইসলাম। এটি প্রচার হবে রাত ১০টা ৩০ মিনিটে।

জিটিভি

নাটক ‘দূর পাহাড়’

ঈদের বিশেষ নাটক ‘দূর পাহাড়’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, সিয়াম প্রমুখ। এটি ঈদের পঞ্চম দিন রাত ১১টায় প্রচার হবে। 

 

বাংলাভিশন

বিশেষ অনুষ্ঠান ‘এক্সকিউজ মি’। নাভিদ মাহমুদের উপস্থাপনা এবং নাবিলা, আঁখি আলমগীর, শারমীন লাকী ও বাঁধনের অংশগ্রহণে অনুষ্ঠানটি প্রচার হবে বিকাল ৪টা ৩০ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনায় খায়রুল বাবুই।

সর্বশেষ খবর