শনিবার, ১ জুলাই, ২০১৭ ০০:০০ টা

ঈদের ষষ্ঠ দিনের টিভি হাইলাইটস

ঈদের ষষ্ঠ দিনের টিভি হাইলাইটস

টেলিফিল্ম ‘সে এক প্রেম’-এর দৃশ্যে তিশা

টেলিফিল্ম সে এক প্রেম আছে

মাহমুদ দিদারের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘সে এক প্রেম আছে’। টেলিফিল্মে অভিনয় করেছেন তিশা, ইমন, মামুনুর রশীদ প্রমুখ। এটি বাংলাভিশনে প্রচার হবে বেলা ২টা ১০ মিনিটে।

 

ফোন লাইভ স্টুডিও কনসার্টে ‘বারি সিদ্দিকী’

আজ ঈদের ষষ্ঠদিন একুশে টেলিভিশনে প্রচার হবে সরাসরি সংগীতায়োজন ‘ফোন লাইভ স্টুডিও কনসার্ট’। বিশেষ এই আয়োজনে আজ সরাসরি সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় শিল্পী ‘বারি সিদ্দিকী’। আসাদুজ্জামান আসদ এবং মাসুদুজ্জামান সোহাগের  প্রযোজনায় আজ রাত ১২টায় প্রচার হবে অনুষ্ঠানটি।

 

বর্ষার উপস্থাপনায় ‘আমার ছবি, আমার গান’

পবিত্র ঈদুল ফিতরে একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে সাত দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ আয়োজন। এই আয়োজনে আজ দেখা যাবে চিত্রনায়িকা বর্ষাকে। নিজের অভিনীত চলচ্চিত্র থেকে ১০টি গান নিয়ে সাজানো হয়েছে ‘আমার ছবি, আমার গান’ অনুষ্ঠানটি। সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়ের প্রযোজনায় ঈদের ষষ্ঠদিন রাত ৮টায় অনুষ্ঠানটি প্রচারিত হবে। 

 

নাটক ‘হারবাল লাভ’

বৈশাখীর বিশেষ অনুষ্ঠানমালায় আজ থাকছে একক নাটক ‘হারবাল লাভ’। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। মানষ পালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাহিদুল ইসলাম মিন্টু। নাটকটিতে আরও অভিনয় করেছেন চৈতি, অবিদ রেহান। নাটকটি প্রচারিত হবে আজ সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে।

 

কিছু আটপৌরে জীবনের গান

 চ্যানেল আইতে আজ বিকাল ২টা ৩০ মিনিটে প্রচারিতব্য ‘কিছু আটপৌরে জীবনের গান’ নামক টেলিফিল্মটির রচনা ও পরিচালনা করেছেন  মাহমুদ দিদার। অভিনয়ে নীরব, তিশা, শতাব্দী ওয়াদুদ, মুনিয়া ইসলাম, মনির হোসেন প্রমুখ।

 

‘হারানো পাতার প্রেম’

আজ চ্যানেল আইতে বিকাল ৪টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘হারানো পাতার প্রেম’। এখানে জুটি হয়ে অভিনয় করেছেন আফজাল হোসেন ও তারিন। টেলিফিল্মটি নির্মাণ করেছেন সৈয়দ সালাউদ্দিন জাকী।

ছুটির এক দিনে

এনটিভিতে আজ দুপুর ২টা ২০ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘ছুটির এক দিনে’। বদরুল আনাম সৌদের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন আরিফ খান। এতে অভিনয়ে আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, তারিন জাহান, আদনান ফারুক হিল্লোল প্রমুখ।

 

আমার গিটার

এনটিভিতে ঈদের আজ বিকাল ৫টা ১৫ মিনিটে প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘আমার গিটার’। তানিয়া হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রফিকুল ইসলাম।

গিটারকে কেন্দ্র করে শিল্পী জীবনের নানা গল্প ও স্মৃতি নিয়ে সংগীতশিল্পী ও গিটারিস্ট পার্থ বড়ুয়ার অংশগ্রহণে অনুষ্ঠান আমার গিটার। সংগীত জীবনের নানা অভিজ্ঞতার কথা বলেছেন এই শিল্পী।

 

নাটক ‘মুখোমুখি’

আয়নাবাজি সিরিজের পঞ্চম নাটক ‘মুখোমুখি’ প্রচার হবে আজ রাত  ৮টায় মাছরাঙা টিভি, গাজী টিভি ও আরটিভিতে। এটি নির্মাণ করেছেন রবিউল আলম রবি।

নাটকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রাভিনেত্রী সোহানা সাবা।

সর্বশেষ খবর