সোমবার, ১৪ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

অন্যরকম চম্পা

শোবিজ প্রতিবেদক

অন্যরকম চম্পা

এত দিন নায়িকা এবং অভিনেত্রী হিসেবে বড় আর ছোট পর্দা দাপিয়ে বেড়িয়েছেন চম্পা। শুধু নিজের দেশ নয়, ওপার বাংলাতেও নিজের অভিনয় কারিশমা দেখিয়েছেন এই সুন্দরী কন্যা।

এবার একটু অন্যরকম ভাবে বড় পর্দায় আসতে যাচ্ছেন তিনি। নায়িকা বা মা, ভাবী, বোন নয়। একেবারে পুত্রবধূ চরিত্রে তাকে দেখা যাবে।

তাও আবার পল্লীকবি জসীমউদ্দীনের বিখ্যাত ‘কবর’ কবিতা অবলম্বনে নির্মাণাধীন চলচ্চিত্র ‘কবর’-এ। ছবিতে দাদুর চরিত্রে আছেন তারিক আনাম খান। আর তার পুত্রবধূর চরিত্রে অভিনয় করছেন চম্পা।

‘এইখানে তোর দাদির কবর ডালিম গাছের তলে, ত্রিশটি বছর ভিজিয়ে রেখেছি দুই নয়নের জলে’ অবলম্বনে নির্মাণ হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’।

চম্পা বলেন, কবিতাটি এতটাই মর্মস্পর্শী যে, আমার মনে হয় এমন কোনো মানুষ নেই যার মনে এটি রেখাপাত করেনি। আর আমার প্রিয় এই কবিতায় অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। চম্পা জানান, তিনি এই কবিতার চরিত্র দাদুর ছেলের বউয়ের চরিত্রে অভিনয় করছেন। দাদু হলেন তারিক আনাম খান। দাদু তার নাতি মানে চম্পার ছেলের কাছে দাদির কবরের বর্ণনা দেন। ‘কবর’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করছেন পলাশ। চম্পা আরও বলেন, অন্যরকম চরিত্র পেয়ে আমিও খুব খুশি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর