বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
ইন্টারভিউ : হৃদয় খান

এখনো পুরোপুরি সংসার শুরু করিনি

আলী আফতাব

এখনো পুরোপুরি সংসার শুরু করিনি

ভালোবাসা দিবস সামনে রেখে ছয়টি গানের একটি অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন সংগীতশিল্পী হৃদয় খান। পাশাপাশি চলছে চলচ্চিত্রে গান। গান ও সমসাময়িক নানা বিষয় নিয়ে আজ তার আলাপন—

 

ভালোবাসা দিবসে দর্শক-শ্রোতাদের নতুন কী দিচ্ছেন?

এবারের ভালোবাসা দিবসে দর্শক-শ্রোতাদের হাতে পুরো ছয়টি গানের একটি অ্যালবাম তুলে দেব। আমি এই গানগুলো বছরজুড়ে বিভিন্ন সময়ে প্রকাশ করেছিলাম। আর এখন সেই গানগুলোই একসঙ্গে প্রকাশ করতে যাচ্ছি। সর্বশেষ ‘প্রেমের সাগর’ নামে একটি গান প্রস্তুত করেছি। গানের কথা লিখেছেন মিলন মাহমুদ। সুর ও সংগীতায়োজন আমার করা।

 

গানগুলো কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হচ্ছে?

হ্যাঁ, আমার প্রযোজনা প্রতিষ্ঠান এইচ কে প্রোডাকশন থেকে প্রকাশ হচ্ছে। শুধু তাই নয়, আমার নতুন গান ‘প্রেমের সাগর’-এর মিউজিক ভিডিওটিও এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হবে। এই মিউজিক ভিডিওটির পরিচালনাও আমার। আর মিউজিক ভিডিওতে আমার সহশিল্পী হিসেবে আছেন জান্নাতুল পিয়া। ঢাকা ও কক্সবাজারে শুটিং করেছি। বেশ ভালো হয়েছে মিউজিক ভিডিওটা।

 

চলচ্চিত্রে গানের কী খবর?

এরই মধ্যে দুটি চলচ্চিত্রের জন্য কাজ করছি। একটি হলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’। এখানে আমি তাহসান ভাইয়ের জন্য একটি গান করছি। আর অন্যটি হলো রাশেদ রাহার ‘নোলক’। এ ছাড়া বেশকিছু বিজ্ঞাপনের জিংরে কাজ করছি।

 

নতুন সংসার কেমন চলছে?

সংসার তো এখনো পুরোপুরি শুরু করিনি। কারণ আনুষ্ঠানিকভাবে তাকে এখনো আমার বাড়িতে তুলে নিইনি। খুব তাড়াতাড়ি আয়োজন করে তুলে নিয়ে যাব। এটার জন্য প্রস্তুতি নিচ্ছি।

 

তার কি কোনো দিন-তারিখ ঠিক হয়েছে?

তা এখনো হয়নি। খুব তাড়াতাড়ি হবে। পারিবারিকভাবেই সবকিছু হচ্ছে।

 

মাঝে-মধ্যে অভিনয়ে দেখা যায়। নতুন কোনো নাটকে অভিনয় করছেন?

আমি গানের মানুষ, গানটা নিয়েই থাকতে চাই। এ ছাড়া মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে অভিনয়ও করতে হয়। এটা কম কীসে। গত বছর সবার অনুরোধে অভিনয় করেছিলাম। এখন আপাতত কোনো ইচ্ছা নেই।

 

সর্বশেষ খবর