রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

আপাতত বিয়ে নিয়ে ভাবছি না

মেহজাবিন চৌধুরী

পান্থ আফজাল

আপাতত বিয়ে নিয়ে ভাবছি না

লাক্স সুন্দরী অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ‘বড় ছেলে’ নাটকে তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়। ভালোবাসা দিবসেও প্রচারিত হয় একাধিক নাটক ও টেলিফিল্ম। তার সাম্প্রতিক ব্যস্ততা এবং সমসাময়িক নানা বিষয় নিয়ে আজকের আলাপন—

 

ভালোবাসা দিবসে আপনার অভিনীত কী কী নাটক  প্রচারিত হয়েছে?

জোভানের সঙ্গে ‘বেস্ট ফ্রেন্ড’ নাটকটি ভালোবাসা দিবসে প্রচারিত হয়। নাটকটি প্রচারের পর খুব ভালো সাড়া পেয়েছি। অন্যদিকে একই দিনে ‘টুকরো প্রেমের টান’ এবং অপূর্ব ভাইয়ের সঙ্গে ‘তুমি যদি বল’ প্রচার হয়। এ ছাড়াও ফাহাদ আল মুক্তাদিরের গল্প অবলম্বনে মাবরুর রশীদ বান্নাহর চিত্রনাট্য ও পরিচালনায় একটি ইউটিউব চ্যানেলে প্রচার হয় নাটক ‘বেকার’। এতে বেকার ছেলে অপূর্বর প্রেমিকার ভূমিকায় আমি অভিনয় করেছি। আর বড়দিনে প্রচারিত জোভানের সঙ্গে অভিনীত জাকারিয়া সৌখিনের ‘তোমার জন্য মন’ দর্শকদের ভালো লেগেছে বলে জেনেছি।

 

মেহজাবিন-অপূর্ব জুটিকে অনেকেই সেরা জুটি হিসেবে নিয়েছেন...

অপূর্ব ভাইয়ের সঙ্গে আগেও আমি অনেক কাজ করেছি। দর্শক এমন ভেবে থাকলে আমি তাদের সম্মান জানাই। একটা জুটি তখনই সফলতা পায় যখন দর্শক তাদের পছন্দ করেন।

 

‘বড় ছেলে’তে আপনার অভিনয় দেখে অনেকেই কেঁদেছেন...

হুমম...। ফেসবুকে বড় ছেলে নিয়ে অনেক আলোচনা হয়েছে। এত আলোচনা হবে, এত সাড়া ফেলবে তা বুঝিনি। পরিচিতদের অনেকেই ফোনে ও ইনবক্সে বলেছেন, টেলি ছবিটি দেখে তারা কেঁদেছেন। আমি নিজেও কিন্তু সত্যি সত্যিই কেঁদেছিলাম।

 

খণ্ডনাটকে বেশি দেখা যায় কেন?

আসলে ধারাবাহিক নাটকগুলোর প্রতি আমার আগ্রহ কম। ধারাবাহিক নাটকে সময় মিলানো নিয়ে আমার সমস্যা হয়। কারণ নাটকে অভিনয় করার পাশাপাশি আমি বিজ্ঞাপনচিত্রে মডেলিং ও বিভিন্ন টেলিভিশনে নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ করে থাকি। মূলত সবকিছু মিলিয়ে সময় হয়ে ওঠে না। তাই খণ্ডনাটকে কাজ করেই আমি স্বাচ্ছন্দ্য বোধ করি।

 

বিশেষ দিবসে আপনাকে বেশি দেখা যায় কেন?

কারণ তেমন নেই। বিশেষ দিবসে নির্মাতা, চ্যানেল আমাকে নিয়ে নাটক নির্মাণ করতে চায়। আর দর্শকও বিশেষ দিবস উপলক্ষে আমার অভিনীত নাটক বেশি দেখতে চায়।

 

বিয়ে করছেন কবে?

বিয়ে নিয়ে আপাতত ভাবছি না। এখন কাজে সিরিয়াস হয়েছি। যেহেতু আমার কোনো প্রেম নেই, তাই মা-বাবার সম্মতিতে ভালোবেসেই বিয়ে করব।

 

চলচ্চিত্রে অভিনয়ে আসার কোনো সুখবর?

আমার সিনেমায় অভিনয়ের কোনো পূর্বের অভিজ্ঞতা নেই। এদিকে নাটকে নিয়মিত অভিনয় করছি। সিনেমায় গিয়ে নিজেকে কতটুকু খাপ-খাওয়াতে পারব সেটাও বেশ গুরুত্বপূর্ণ। তবে ভালো গল্প, ভালো পরিচালক, ভালো সহশিল্পী পেলে আর সবকিছু ব্যাটে-বলে মিলে গেলে কাজ করব।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর