শনিবার, ৩ মার্চ, ২০১৮ ০০:০০ টা

এবার চমকাবে ‘বিজলী’

শামছুল হক রাসেল

এবার চমকাবে ‘বিজলী’

আকাশে নয়, এবার বিজলী চমকাবে বড়পর্দায়। বলছি, ববির ‘বিজলী’র কথা। সম্প্রতি বিনা কর্তনে সেন্সরবোর্ড পাড়ি দিয়ে ছাড়পত্র পেয়েছে এ ছবিটি। সব কিছু ঠিক থাকলে আগামী মাসে পর্দায় উঠতে পারে ইফতেখার চৌধুরী পরিচালিত ববির হোম প্রোডাকশনের এ ‘বিজলী’।

ববি জানান, সেন্সর বোর্ডে প্রদর্শিত হওয়ার পর ‘আনকাট সেন্সর’ পেয়েছে এটি। বোর্ডের সবাই ছবিটির বেশ প্রশংসা করেছে এবং বাংলা সিনেমার যে এখন উন্নতি ঘটেছে তা দেখে তারা যথেষ্ট উচ্ছ্বাস প্রকাশ করেছে।

‘বিজলী’ ছবির মাধ্যমে প্রযোজনার খাতায় নাম লিখিয়েছেন ববি। ইতিমধ্যে এই ছবির দুটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘পার্টি পার্টি’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এ ছবিতে একজন সুপারওম্যান চরিত্রে অভিনয় করেছেন ববি। বাংলাদেশসহ মোট চারটি দেশে ক্যামেরাবন্দী হয়েছে ছবিটির দৃশ্যায়ন। হলিউড-বলিউডে বিষয়টা পুরনো হলেও ঢালিউডের প্রেক্ষাপটে সুপারহিরো চরিত্রগুলো অনেকটাই নতুন।

তাই দর্শকরা গ্রহণ করবে কি করবে না, তা নিয়ে ভয় আছে কি না জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে ববি বলেন, দেখুন আর কত পিছিয়ে থাকব। এখনই সময় উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাওয়ার। তবে ভয় নয়, বিশ্বাস আছে দর্শকরা সানন্দেই গ্রহণ করবেন ছবিটি। কারণ সুপারওম্যান চরিত্র হলেও এটি খুব সাবলীলভাবে উপস্থাপিত হয়েছে সিনেমায়। হলিউডে ‘স্পাইডারম্যান’, ‘সুপারম্যান’, ‘ওয়ান্ডার ওমেন’ আছে। এ ছাড়া বলিউডে আছে ‘কৃশ’। অন্যদিকে আমাদের দেশে এমন ছবি একটিও নেই। বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা ‘বিজলী’।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর