বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮ ০০:০০ টা

ঈদ নাটকে বিশ্বকাপ

ঈদ নাটকে বিশ্বকাপ

ফেয়ার প্লে নাটকের একটি দৃশ্য

বিশ্বকাপ ফুটবলকে ঘিরে চলছে উন্মাদনা। আবার একই সময়ে ঈদ। তাই ঈদের আনন্দের সঙ্গে বিশ্বকাপের আনন্দ বাড়িয়ে দিতেই ভিন্নধর্মী একক নাটক-টেলিফিল্ম ও ধারাবাহিক নাটক নির্মাণ করছেন নির্মাতারা। বিশ্বকাপ ফুটবল নির্ভর ঈদ নাটক নিয়ে থাকছে আজকের আয়োজন—

   

জাহিদ-চঞ্চল-তিশার ‘ফেয়ার প্লে

পলাশ মাহবুবের রচনায় আবু হায়াত মাহমুদের পরিচালনায় সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘ফেয়ার প্লে’। অভিনয় করেছেন জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী ও তিশা। আরও অভিনয় করেছেন আবুল হায়াত, দিলারা জামান, রুনা খান, আবদুল্লাহ রানা, শাহেদ আলী সুজন, সুজাত শিমুল প্রমুখ।

 

সে কেন ‘ফুটবল ফারুক’!

সাত পর্বের ঈদ ধারাবাহিক ‘ফুটবল ফারুক’। দয়াল শাহর রচনায় এটি নির্মাণ করেছেন সাজ্জাদ সুমন। অভিনয় করছেন জাহিদ হাসান, আরফান, অপর্ণা ঘোষ, মুনিরা মিঠু, তৌসিফ মাহবুব ও সালহা খানম নাদিয়া প্রমুখ।

‘ভিলেজ কাপ’ নিয়ে ব্যস্ত তারা

দীপ্ত টিভিতে ঈদের তৃতীয় দিন রাত ১১টায় প্রচার হবে ইফতেখার শুভর রচনা ও পরিচালনায় ‘ভিলেজ কাপ’। অভিনয়ে ফারুক আহমেদ, জাহারা মিতু, বড়দা মিঠু, জোভান, তাসনুভা এলভিন প্রমুখ।

তমা-জোভানের এ লাভ স্টোরি

নাটক ‘অ খড়াব ঝঃড়ৎু’। রচনা ও পরিচালনায় আর বি প্রীতম। তমা মির্জার বিপরীতে আছেন জোভান। বিশেষ চরিত্রে অভিনয় করছেন সাইকুল ইসলাম ফাহিম।

 

তিনজনের ‘ফুটবলে প্রেম’

অভিনেতা অপূর্বকে দেখা যাবে ‘ফুটবলে প্রেম’ শীর্ষক একটি টেলিছবিতে। তার সঙ্গে জুটি বেঁধেছেন এভ্রিল ও চৈতী। পরিচালনা করেছেন এস এ হক অলিক।

 

মেসি বনাম নেইমার

নয়ন-মিলটনের ‘মেসি বনাম নেইমার’। সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে নাটকটি। রচয়িতা রুহুল আমিন পথিক। অভিনয় করেছেন আ খ ম হাসান, নয়ন বাবু, ফারজানা রিক্তা, অন্তরা, শিখা মৌ প্রমুখ।

 

বিয়ে বিড়ম্বনা

ঈদুল ফিতরের বিশেষ নাটক ‘বিয়ে  বিড়ম্বনা’। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় এটি পরিচালনা করেছেন এল আর সোহেল। অভিনয়ে জাহিদ হাসান, উর্মিলা শ্রাবন্তী কর, মিমি আজমিম, মুনিরা মিঠু, আনন্দ খালিদ, নূরে আলম নয়ন, রিপা প্রমুখ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর