মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ ০০:০০ টা

বিশ্বকাপে মজেছেন শোবিজ তারকারা

বিশ্বকাপে মজেছেন শোবিজ তারকারা

এবারের ঈদের আনন্দে ভাগ বসিয়েছে বিশ্বকাপ ফুটবল। ঈদের আনন্দের অন্যান্য অনুসঙ্গের মধ্যে বিশ্বকাপ হয়ে উঠেছে প্রধান। সবার মতো শোবিজ জগতের তারকারাও মেতে উঠেছেন বিশ্বকাপ ফুটবল উপভোগে। তারকাদের সেই অনুভূতির কথা তুলে ধরেছেন

--- আলাউদ্দীন মাজিদ

 

শাকিব খান : আমি আর্জেন্টিনার ভক্ত। কিন্তু প্রথম খেলায় মেসি এভাবে হতাশ করবে কল্পনাই করতে পারিনি। তবুও আশাবাদী আমার প্রিয় দল শিরোপা ছিনিয়ে আনবেই। এবার আমার মুক্তি পাওয়া ছবি আর বিশ্বকাপের সময়ের মধ্যে সমন্বয় করে খেলাগুলো দেখছি।

 

তিশা : আমি একই সঙ্গে আর্জেন্টিনা আর ব্রাজিলের সাপোর্টার। ঈদের ব্যস্ততা সত্ত্বেও খেলা দেখার সময়টা ঠিকই বের করে নিচ্ছি। যদিও দুই দল ড্র করাটা কাঙ্ক্ষিত ছিল না। তারপরও আশা করব আমার ফেবারিট দলই এবার চ্যাম্পিয়ন হবে।

 

আঁখি আলমগীর : আমি ছোটবেলা থেকেই ব্রাজিল দলের সমর্থক। এদের  শৈল্পিক ও নান্দনিক খেলা আমার ভালো লাগে। এবার আমার ঈদের আনন্দটা বিশ্বকাপ ফুটবলকে ঘিরেই চলছে। প্রথম খেলায় ব্রাজিল সবার মতো আমাকে হতাশ করলেও আমি আশাবাদী।

 

আইয়ুব বাচ্চু : আমি বরাবরই একটি দলকে সমর্থন করি, সেটা ব্রাজিল। তারা নান্দনিক ফুটবল খেলে। আর পছন্দের খেলোয়াড় নেইমার। প্রথম খেলায় তারা হোঁচট খেলেও সামনে কারিশমা দেখাবে বলে আমার বিশ্বাস।

 

কুমার বিশ্বজিৎ : আমি ছোটবেলা থেকেই ব্রাজিল ফুটবল দলের ভক্ত। পছন্দের খেলোয়াড় মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো এবং ব্রাজিলের নেইমার। শুরুতে দুই দলই ভক্তদের মন পুড়িয়েছে। পরবর্তীতে তাদের সেরাটির অপেক্ষায় আছি।

 

ডি এ তায়েব : আমার পছন্দের দল জার্মানি। কিন্তু আমার আদরের কন্যা টুনটুনি সাপোর্ট করে ব্রাজিলকে। তাই ব্রাজিলও আমার ফেবারিট। বিশ্বকাপ ফুটবলের সময় শত ব্যস্ততার মাঝেও খেলা দেখা মিস করি না। আমার জার্মানি অথবা আদরের কন্যার ব্রাজিল চ্যাম্পিয়ন হলে আমি খুব খুশি হব। এই দুই দলের চ্যম্পিয়ন হওয়া নিয়ে এখন টেনশনে আছি। আশা করছি আমাদের আশা পূরণ হবে।

 

জাহিদ হাসান : আমি আর্জেন্টিনার সমর্থক। পছন্দের ফুটবল খেলোয়াড় কিন্তু কয়েকজন। যেমন- আর্জেন্টিনার মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রাজিলের নেইমার। শুরুটা কিছু হতাশা বয়ে আনলেও আগামীতে সেরাটা উপহার দেবে বলেই আমার বিশ্বাস।

 

পপি : বিশ্বকাপের সময় পরিবারের সবার সঙ্গে বাসায় উৎসবমুখর পরিবেশে খেলা দেখার মজাই আলাদা। আমি ব্রাজিল ফুটবল দলকে এই বিশ্বকাপে সমর্থন করছি। আর ঈদের সব কাজ বাদ দিয়ে আমি এখন খেলায় মগ্ন আছি।

 

মাহফুজ আহমেদ : ছোটবেলা থেকেই ব্রাজিলকে সমর্থন করে আসছি। এ বিশ্বকাপে আমার পছন্দের খেলোয়াড় নেইমার। এই ঈদে সব কাজের ভিড়ে প্রথম পছন্দ খেলা দেখা। পুরো সময় খেলা দেখার জন্য রাখব।

 

পড়শি : আমি ব্রাজিল দলের সমর্থক। আর প্রিয় খেলোয়াড় নেইমার। ঈদে সব আনন্দ এখন আমার বিশ্বকাপকে ঘিরেই। এই আমেজ থাকবে পুরো খেলার সময়টা জুড়ে এবং আমার দল শিরোপা বয়ে আনবে এটিই প্রত্যাশা।

সর্বশেষ খবর