শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

একসঙ্গে সাফা ও স্পর্শিয়া

শোবিজ প্রতিবেদক

একসঙ্গে সাফা ও স্পর্শিয়া

‘বান্ধবী’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাফা কবির ও স্পর্শিয়া। এবারই প্রথম তারা দুজন কোনো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন। ‘বান্ধবী’র গল্প প্রসঙ্গে এর রচয়িতা ও নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘আমার বান্ধবী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প একটু ভিন্ন ধরনের। সাফা এবং স্পর্শিয়ার বন্ধুত্বের গল্প নিয়েই এর কাহিনী এগিয়ে যায়। কিন্তু গল্পের শেষে টুইস্ট আছে, যা সাধারণত আমার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা যায়।’ ‘বান্ধবী’তে অভিনয় প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘ভিকি জাহেদের নির্দেশনায় এর আগেও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি। নির্মাতা হিসেবে নিঃসন্দেহে তিনি খুব ভালো একজন নির্মাতা। খুউব যত্ন নিয়ে কাজ করেন। বান্ধবীতে কাজটা করেও আমি সন্তুষ্ট। কারণ সাফা আমার খুউব ভালো একজন বন্ধু। আশা করি দর্শকের খুবই ভালো লাগবে।’ সাফা কবির বলেন, ‘ভিকি জাহেদের নির্দেশনায় এর আগে আমি চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি।

প্রতিটি চলচ্চিত্রের জন্যই আমি বেশ ভালো সাড়া পেয়েছি। তার নতুন চলচ্চিত্র বান্ধবী’র গল্পটাও আমার কাছে ভালো লেগেছে। আর অনেক দিন পর আমার বন্ধু স্পর্শিয়ার সঙ্গে কাজ হলো। বাস্তব জীবনের বন্ধুর সঙ্গে শুটিংয়ের সময়টা আমি ভীষণ উপভোগ করেছি। আশা করছি বান্ধবী দর্শকের ভালো লাগবে।’ ভিকি জাহেদ জানান, শিগগিরই আই-ফ্লিক্স’র ইউটিউব চ্যানেলে ‘বান্ধবী’ প্রচার হবে।

এদিকে স্পর্শিয়া নতুন দুটি চলচ্চিত্রে কাজ করছেন। তবে এ ব্যাপারে আপাতত তিনি কিছুই বলতে সম্মত নন। সময় হলে সবাইকে জানান দেবেন বলে নিশ্চিত করেছেন তিনি। এদিকে সম্প্রতি ইন্দোনেশিয়ার বালিতে সাখাওয়াত মানিকের নির্দেশনায় তিনটি নাটকের কাজ শেষ করেছেন সাফা কবির।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর